রহনপুরে সার্কেল পুলিশ সুপারের অফিসের সামনে ছিনতাইয়ের শিকার কলেজ শিক্ষিকা


গোমস্তাপুর প্রতিনিধি:

চাঁপাইনবাবগঞ্জের রহনপুরে হটাৎ করেই ছিনতাই বৃদ্ধি পেয়েছে। ঈদের দিনে ছিনতাইকারীর কবলে পড়ে সর্বস্ব হারিয়েছে এক কলেজ শিক্ষিকা। ঈদের দিন মঙ্গলবার রাত সাড়ে ৮ টার দিকে অতিরিক্ত পুলিশ সুপার, গোমস্তাপুর সার্কেল অফিসের গেটের সামনে ছিনতাইকারীর কবলে পড়েন রহনপুর পৌর এলাকার পূণর্ভবা মহানন্দা (পিএম) আইডিয়াল কলেজের প্রভাষক আকতার বানু পাঁপড়ি।

জানাযায়, ওই কলেজ শিক্ষিকা তার মেয়েকে সাথে নিয়ে রহনপুরের ডাকবাংলাপাড়ার মেয়ের বান্ধবীর বাসা থেকে স্টেশনপাড়ায় নিজ বাড়ীতে যাওয়ার পথে তার সাথে থাকা স্যামসাং অ্যান্ড্রয়েড ফোন ও পার্টস ব্যাগ (কিছু টাকাসহ) পিছন দিক থেকে আসা মোটর সাইকেল আরোহী ছিনতাই করে নিয়ে যায়। ঘটনায় শিকার হওয়ার পর সার্কেল অফিসের পাশে অবস্থিত রহনপুর পুলিশ তদন্ত কেন্দ্রে গিয়ে বিষয়টি অবহিত করেন।

উল্লেখ্য, একই দিন রাতে পরপর দুদিনে দুটি পরিবার ছিনতাইয়ের ঘটনা ঘটেছে ওই স্থানে। স্টেশন বাজার থেকে বাসায় ফেরার পথে ছিনতাইয়ের শিকার হন সোনাইচন্ডী কলেজের প্রভাষক এমাজউদ্দীনের স্ত্রী ও কন্যা। বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেল আরোহী যুবক তাদের ভ্যানিটি ব্যাগ ছিনিয়ে নিয়ে দ্রুত চলে যায়। ব্যাগে টাকা ও মোবাইল ফোন ছিল। প্রায় একই সময়ে উপজেলা চত্বরে অবস্থিত অতিরিক্ত পুলিশ সুপার এর কার্যালয়ের পাশে নিজ বাড়ীর সামনে ছিনতাইয়ের শিকার হন কাস্টমস এর রাজস্ব কর্মকর্তা মইনুল ইসলামের স্ত্রী। ছিনতাইকারী যুবক মোটরসাইকেল নিয়ে এসে তার অ্যান্ড্রয়েড ফোন নিয়ে পালিয়ে যায়।

এলাকাবাসী অভিযোগ, পাশাপাশি অবস্থিত ২ টি পুলিশ অফিসের পাশে লাগাতর এ ছিনতাইয়ের ঘটনা সকলকে ভাবিয়ে তুলেছে। এ সকল রাস্তাগুলোকে সিসি ক্যামেরার আওতায় আনার দাবী জানান তারা।

রহনপুর পুলিশ তদন্ত কেন্দ্রের দায়িত্ব প্রাপ্ত ইনচার্জ সাব-ইন্সপেক্টর শরিফুল ইসলামের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, ছিনতাই হওয়ার বিষয়ে আমি এখনও অবগত নই। জানতে পারলে বিষয়টি দেখবো।

এস/আই