রবি কিষাণকে বাবা দাবি অভিনেত্রীর, আদালতে মামলা

বিনোদন ডেস্ক:
অভিনেতা রবি কিষাণ। বিজেপির সাংসদ, পাশাপাশি ভোজপুরি ইন্ডাস্ট্রির খ্যাতনামী তারকা। লোকসভার ভোটের আগেই ঝামেলায় জড়িয়ে পড়লেন তিনি।

দিন কয়েক আগেই অভিনেতার নামে গুরুতর অভিযোগ আনেন অপর্ণা ঠাকুর নামে লখনউয়ের এক মহিলা। তিনি দাবি করেন, তার কন্যার বাবা নাকি রবি। সেই মেয়ের নাম শেনোভা।

বিষয়টি অস্বীকার করেন রবি কিষাণ। দাবি করেন সবই মিথ্যা। এবার পিতৃপরিচয়ের দাবিতে অভিনেতার বিরুদ্ধে আদালতে মামলা করেছেন শেনোভা।

যেখানে ২৫ বছর বয়সী উঠতি এই অভিনেত্রীর দাবি, রবি কিষাণ তার জন্মদাতা, বায়োলজিক্যাল পিতা। সেই পরিচয় পেতে চান শেনোভা। তাই আদালতের কাছে আর্জি- অভিনেতার ডিএনএ পরীক্ষা করা হোক। একইসঙ্গে জনসমক্ষে তাকে কন্যা বলে স্বীকার করুক।

মুম্বাই হাইকোর্টেও পৃথক একটি আবেদন দাখিল করেছেন শেনোভা। যেখানে তিনি জানান, ১৯৯১ সালে তার মা, অপর্ণকে বিয়ে করেছিলেন রবি কিষাণ। কিন্তু তারা একসঙ্গে থাকতেন না ব্যক্তিগত কারণে। ১৯৯৮ সালে জন্ম হয় তার। কিন্তু ততদিনে প্রীতিকে বিয়ে করে আলাদা সংসার পেতেছিলেন কিষাণ। ছোট থেকে রবিকে ‘অ্যাঙ্কেল’ বলে ডাকত শেনোভা। ১৫ বছর বয়সে নিজের পিতৃপরিচয় জানতে পারে সে। কিন্তু সেইসময়ও জনসমক্ষে রবিকে ‘বাবা’ ডাকার অধিকার মেলেনি।

আবেদনে বলা হয়, সম্প্রতি লোকসভা ভোটের জন্য শুভেচ্ছা জানাতে রবি কিষাণের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন শেনোভা, কিন্তু রবি তার সঙ্গে দেখা করতে অস্বীকার করেন। এরপরই সংবাদ সম্মেলন করে সবকিছু প্রকাশ্যে আনার সিদ্ধান্ত নেন মা-মেয়ে।

শেনোভা আগেই জানিয়েছেন, বাবা হিসাবে কোনওদিন পাশে থাকেননি তিনি। ছোটবেলায় নিয়মিত আমাদের বাড়িতে তার যাতায়াত ছিল। আমি জানতাম উনি আমার কাকা হন। সত্যিটা সামনে আসার পর আমি মেয়ের স্বীকৃতি চেয়েছিলাম, উনি মিথ্যা আশ্বাসই দিয়ে গেছেন। গত চার বছর ধরে পাত্তা নেই তার। আমি বেঁচে আছি না মরে গেছি সেই খোঁজটুকু নেন না।

আগামী ২৫শে এপ্রিল মুম্বাই কোর্টে শেনোভার আবেদনের শুনানি হবে।