রণবীর সিংকে খুন করতে চান সালমান!

সিল্কসিটিনিউজ বিনোদন ডেস্ক:

বলিউড সুপারস্টার সালমান খানের ‘সুলতান’ দেখার সময় প্রশংসা করে প্রেক্ষাগৃহের ভেতরেই নেচে ওঠেন অভিনেতা রণবীর সিং। এ ভিডিও দেখে কেমন লেগেছে জানতে চাইলে ‘দাবাং’ তারকা জানান, তার মনে হচ্ছিলো রণবীরকে পেলে মেরেই ফেলবেন!

‘আমি ওকে খুন করতে চাই! ও কি ছবি দেখতে নাকি নাচতে গিয়েছিলো?’ বলেই হেসে দিয়েছেন সল্লু। ‘সুলতান’-এর সাফল্যে মুম্বাইয়ে সংবাদমাধ্যমের সামনে এসে রসিকতার সুরে তিনি আরও বলেন, ‘মনে হচ্ছিলো চেয়ার বা অন্যকিছু ভেঙে ওর মাথায় মারি! ছবি দেখতে গিয়ে নেচে দর্শকদের বিরক্ত করা ঠিক না। ভাবছিলাম এসব কি! ও তো সুলতান দেখছে না। ও চাচ্ছে মানুষ ওকেই দেখুক। এজন্য টাকা চাইতে পারতো ও।’ ঠাট্টা-তামাশা শেষে সালমান জানান- তিনি রণবীরের তারিফই শুধু নয়, তাকে পছন্দও করেন।

বলিউডের বেশিরভাগ তারকা টুইটারে ছবিটির প্রশংসা করেছেন। তবে রণবীর অন্যরকম কিছু করতে চেয়েছিলেন। ৩১ বছর বয়সী এই তারকা প্যারিসে ‘সুলতান’ দেখার সময় পর্দার সামনে দাঁড়িয়ে নেচেছেন। তখন পর্দায় চলছিলো ‘বেবি কো বেজ পছন্দ হ্যায়’ গানটি। ভারতে শুধু একটি পর্দা আছে এমন প্রেক্ষাগৃহে দর্শকদের এমন উন্মাদনা অহরহ লক্ষ্য করা যায়।

রণবীরের এই ভিডিও অল্প সময়ে ভাইরাল হয়েছে। তার এই পদ্ধতি সবার নজর কেড়ে নেয়। ‘বাজিরাও মাস্তানি’ তারকা নিজেই টুইটারে একটি স্থিরচিত্রসহ এটি শেয়ার করে লিখেছেন, ‘দেখুন, মনে হবে আনুশকা শর্মা পেছন থেকে বলছে অনেক হয়েছে রে!’

সূত্র: বাংলানিউজ