বুধবার , ৭ সেপ্টেম্বর ২০১৬ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

‘রক্ত’র জন্য কাঁদলেন পরীমনি

Paris
সেপ্টেম্বর ৭, ২০১৬ ১১:৩৩ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ বিনোদন ডেস্ক:

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি অভিনীত সিনেমা ‘রক্ত’। ঈদুল আজহায় সিনেমাটি সারা দেশে মুক্তি পাবে। সিনেমার মুক্তিকে সামনে রেখে গতকাল ৬ আগস্ট বিএফডিসিতে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।  এ সময় ‘রক্ত’ সিনেমার শুটিংয়ের অভিজ্ঞতা বর্ণনা করতে গিয়ে কেঁদে ফেলেন পরীমনি।

এ সময় পরীমনি বলেন, ‘শুটিং শুরুর আগে খুব বেশি সময় পাইনি।  চরিত্রের প্রয়োজনে অল্প সময়ের মধ্যে আমার ওজন কমাতে হয়েছে। ফাইট শিখতে হয়েছে। এ সিনেমার জন্য চার কেজি ওজন কমিয়েছি। রক্ত সিনেমার শুটিং করতে গিয়ে প্রথম যে দিন সানিয়া হয়ে ক্যামেরার সামনে দাঁড়াই।  তখন শুটিং ইউনিটের সবাই হা করে তাকিয়েছিল- সবারই প্রশ্ন ছিল  আমি পারব কি না?  শুধু  একজনের মধ্যে কনফিডেন্স ছিল তিনি হলেন- রাজেশ খান্না স্যার। তিনি তখন আমার হাত ধরে জিজ্ঞেস করেছিল- সব কিছু ঠিকঠাক? এর পর একটা শট নেয়া হয় এ শটের দৈর্ঘ্য ছিল ৪০ সেকেন্ড। সে শটটা আমি একবারেই পেরেছি।’

তিনি আরো বলেন, ‘ফাইটের দৃশ্যের শুটিংয়ের সময় ওখানে রোদ ও তাপ অনেক বেশি ছিল। আমি একটি জাহাজে শুটিং করছিলাম। জাহাজের স্টিল এত গরম ছিল যে আমার জুতার সোল দুই ঘণ্টার মধ্যে ছুটে যায়। এর পর জুতা সেলাই করে শুটিং করতে হয়েছে। সেখানে এমন অনেক শট দিয়েছি যেগুলোতে ডামি ব্যবহারের কথা থাকলেও ব্যবহার করিনি। শুটিংয়ের সময় সবার অনেক উৎসাহ পেয়েছি। প্রত্যেকটি শটের পর সেটের সবাই হাতে তালি দিয়ে উৎসাহ দিয়েছেন। এ পাওয়া আমার শক্তিকে হাজার গুণে বাড়িয়ে দিয়েছে। একজন মানুষের কাজের পেছনে সব চেয়ে বড় শক্তি উৎসাহ। আর আমি তা রক্ত সিনেমায় পেয়েছি। পুরো টিম আমাকে অনেক সহযোগিতা করেছেন।’

সংবাদ সম্মেলনে সিনেমার প্রযোজক আবদুল আজিজসহ সিনেমা সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন। ওয়াজেদ আলী সুমন পরিচালিত ব্যয়বহুল এ সিনেমায় পরীর বিপরীতে অভিনয় করেছেন নবাগত রোশন। এ ছাড়াও আরো অভিনয় করেছেন- অমিত হাসান, আশীষ বিদ্যার্থীসহ অনেকে।

জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত এ সিনেমাটি শুটিংয়ের শুরু থেকে বিভিন্নভাবে আলোচনার জন্ম দিয়েছে। চলতি মাসে এ সিনেমার দুটি গান ইউটিউবে প্রকাশিত হয়েছে।  গান দুটির মধ্যে একটি আইটেম গান ‘ডানা কাটা পরী’ অন্যটি ‘ধিমতানা’। ৬ আগস্ট প্রকাশিত হয় ‘ডানা কাটা পরী’ গানটি। এখন পর্যন্ত প্রায় ২৯ লাখবার দেখা হয়েছে এই গানটি। যা এ দেশের অন্য কোনো নায়িকা অভিনীত গানে এমনটা ঘটেনি।

গতকাল ইউটিউবে প্রকাশিত হয়েছে ‘রক্ত’ সিনেমার আরেকটি গান। ‘হার্ট বিট’ শিরোনামের এ গান নিয়ে মোট তিনটি গান প্রকাশিত হলো।

দেখুন : ‘হার্টবিট’ শিরোনামের গান

সূত্র: রাইজিংবিডি

সর্বশেষ - বিনোদন