মঙ্গলবার , ১৬ মে ২০১৭ | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

যোগাযোগ শুভ মকরের, ইচ্ছাপূরণ মীনের

Paris
মে ১৬, ২০১৭ ১০:১৬ পূর্বাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

আজ ২ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ এবং ১৯ শাবান ১৪৩৮ হিজরি। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ বৃষ রাশিতে অবস্থান করছে। ‏‏আজ সূর্যোদয় ৫টা ২৮ মিনিটে এবং সূর্যাস্ত ৬টা ৩৬ মিনিটে। আজ যদি আপনার জন্মদিন হয়, তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি বৃষ রাশির জাতক/জাতিকা। আপনার জন্মসংখ্যা ৭। আপনার ওপর প্রভাবকারী গ্রহ শুক্র ও নেপচুন। আপনার শুভ সংখ্যা ৬ ও ৭। শুভ বার সোম ও শুক্র। শুভ রত্ন হীরা।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)
দিনটি সামগ্রিকভাবে শুভ সম্ভাবনাময়। ধর্মকর্মের প্রতি আগ্রহ বৃদ্ধি পেতে পারে। কর্মপরিবেশ অনুকূল থাকবে। সুনাম ও মর্যাদা বৃদ্ধি পেতে পারে। পিতৃস্বাস্থ্য ভালো যাবে। বেকারদের কর্মসংস্থান প্রচেষ্টায় সুফল পেতে পারেন।

 

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)
সামাজিক অগ্রগতি অব্যাহত থাকবে। কাজকর্মে ভাগ্যের আনুকূল্য পেতে পারেন। উচ্চশিক্ষার্থীদের জন্য সময় অনুকূল থাকবে। পেশাগত দিক ভালো যাবে। ভ্রমণ ফলপ্রসূ হতে পারে। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে।

 

মিথুন রাশি (২১ মে-২০ জুন)
কোনো ধরনের সামাজিক সংকটের উদ্ভব হতে পারে। সুনাম প্রশ্নবিদ্ধ হওয়ার আশঙ্কা আছে। অতীন্দ্রিয় বিশ্বাসের প্রতি আগ্রহ বোধ করতে পারেন। পরধনপ্রাপ্তির সম্ভাবনা আছে। ট্যাক্স-সংক্রান্ত কোনো সমস্যা দেখা দিতে পারে। ঝুঁকি নেওয়া ঠিক হবে না।

 

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)
ব্যবসায়িক দিক ভালো যাবে। যৌথ ও অংশীদারি কারবারে সুফল পাবেন। পারস্পরিক সামাজিক সম্পর্ক ভালো থাকবে। কোনো ঘনিষ্ঠ বন্ধুর সহযোগিতা পাবেন। ঘনিষ্ঠ কেউ শত্রুতা করতে পারে। বিবাদ এড়িয়ে চলুন।

 

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)
শত্রুপক্ষের তৎপরতা বৃদ্ধি পাবে। সীমা লঙ্ঘনের চেষ্টা না করলেই ভালো করবেন। কর্মপরিবেশ খুব একটা অনুকূল থাকবে না। চাকরিজীবীদের সঙ্গে কর্তৃপক্ষের ভুল বোঝাবুঝি দেখা দিতে পারে। ব্যক্তিগত দায়-দায়িত্ব বৃদ্ধি পাবে। সাময়িক অসুস্থতায় ভুগতে পারেন।

 

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)
প্রেম-ভালোবাসার জন্য দিনটি শুভ। রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন। মনের মানুষের কাছে মনের কথা স্পষ্ট করে প্রকাশ করুন। সৃজনশীল কাজে সুফল পেতে পারেন। ধর্মকর্মের প্রতি আগ্রহ বৃদ্ধি পেতে পারে। সম্ভাব্য ক্ষেত্রে সন্তান লাভের যোগ আছে।

 

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)
কোনো আশা পূরণ হতে পারে। আধ্যাত্মিকতার প্রতি অনুরাগ বৃদ্ধি পাবে। মন ভালো থাকবে। বন্ধুদের সহযোগিতা পাবেন। পড়াশোনায় আনন্দবোধ করবেন। মাতৃস্বাস্থ্য ভালো যাবে।

 

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)
আত্মীয়দের সঙ্গে যোগাযোগ বৃদ্ধি পাবে। ব্যক্তিগত যোগাযোগ ফলপ্রসূ হওয়ার সম্ভাবনা আছে। পরিবেশের সঙ্গে মানিয়ে চলার চেষ্টা করুন। ছোট ভাইবোনদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন। কাজকর্মে উৎসাহবোধ করবেন।

 

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)
আর্থিক দিক ভালো যাবে। আয়-উপার্জন বৃদ্ধি পেতে পারে। পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন। পড়াশোনায় আনন্দ পাবেন। গৃহে অতিথি সমাগম হতে পারে। নতুন বিনিয়োগ শুভ।

 

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)
আত্মপ্রতিষ্ঠার চেষ্টা জোরদার করুন। ভদ্র ও বিনয়ী আচরণ দিয়ে কাজ উদ্ধার করতে পারবেন। ব্যক্তিত্ব দিয়ে অন্যকে প্রভাবিত করতে পারবেন। শরীর মোটামুটি ভালো থাকবে। মানসিক প্রশান্তি বজায় থাকবে। যাত্রা ও যোগাযোগ শুভ।

 

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
কোনো গুরুত্বপূর্ণ কাজ শেষ করতে পারবেন। ব্যক্তিগত কোনো ব্যর্থতার জন্য মন খারাপ হতে পারে। গোপন শত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে। কোনো পূর্বকর্মের ফল ভোগ করতে পারেন। সম্ভাব্য ক্ষেত্রে বিদেশযাত্রার যোগ আছে। ব্যয়াধিক্য দেখা দিতে পারে।

 

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
আর্থিক দিক ভালো যাবে। বন্ধুদের সহযোগিতা পাবেন। মনের কোনো গোপন ইচ্ছা পূরণ হতে পারে। পেশাগত যোগাযোগ ফলপ্রসূ হওয়ার সম্ভাবনা আছে। বড় ভাইবোনদের সহযোগিতা পাবেন। জনসম্পৃক্ততা বৃদ্ধি পাবে।

সূত্র: এনটিভি

সর্বশেষ - লাইফ স্টাইল