যে দাবি করে ইনস্টাগ্রামে নিষিদ্ধ হলেন পর্নো তারকা

মদ্যপ অবস্থায় কৌতুক করতে করতে পর্নো তারকা দাবি করেছিলেন, তিনি নগ্নতাবিষয়ক কন্টেন্ট পোস্ট করতে পারেন ইনস্টাগ্রামে। কারণ, ইনস্টাগ্রামের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) এডাম মোসেরির সঙ্গে তিনি যৌন সম্পর্ক স্থাপন করেছেন।

তবে এডাম মোসেরি এবং ইনস্টাগ্রামের কোনো নির্বাহীর সঙ্গে ওই পর্নো তারকার কোনোই যোগসূত্র নেই দাবি করে তার বক্তব্যকে প্রত্যাখ্যান করেছে ইনস্টাগ্রাম। সেইসঙ্গে তাকে ইনস্টাগ্রাম থেকে নিষিদ্ধ করা হয়েছে।

এই পর্নো তারকার নাম কেন্দ্রা সান্দারল্যান্ড। কয়েক সপ্তাহ আগে কেন্দ্রা সান্দারল্যান্ড ইনস্টাগ্রামে একটি টপলেস ছবি পোস্ট করেন। এই ছবি সেখানে বেশ কয়েক সপ্তাহ অবস্থান করছিল। এ ছাড়া তিনি যৌন রগরগে কাহিনীও বুধবার রাতে পোস্ট করেন ইনস্টাগ্রামে। এরপর বৃহস্পতিবার তার পেজটি প্রত্যাহার করে নেয় ইনস্টাগ্রাম। বুধবার ওইসব পোস্ট দেয়ার পর তিনি দাবি করেন, এই সামাজিক যোগাযোগ মাধ্যমের নীতি লঙ্ঘন করা সত্ত্বেও তার বিরুদ্ধে কোনো আইনগত ব্যবস্থা নেয়া হয়নি। তাই কয়েক সপ্তাহ আগে তার পোস্ট করা একটি টপলেস ছবি ওই একাউন্টে দেখা যাচ্ছিল। এরপরই তিনি যৌন কাহিনী নিয়ে লিখতে থাকেন। একটি ছবি পোস্ট করেন সেক্স-টয়সহ। এক্ষেত্রে তিনি ইনস্টাগ্রামের নগ্নতা বিষয়ক নীতি লঙ্ঘন করলেও তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হয়নি বলে দাবি করে যেতে থাকেন। তিনি দাবি করেন, এর বসের সঙ্গে তার যৌন সম্পর্ক রয়েছে এবং বস তিন সন্তানের পিতা ও বিবাহিত। সঙ্গে সঙ্গে তার এসব অভিযোগ প্রত্যাখ্যান করে ইনস্টাগ্রাম।

সূত্র: ডেইলি মেইল