‘যে কোন সময়ের চেয়ে মানুষ এখন স্বচ্ছল হয়েছে’ : সংসদ আবুল কালাম আজাদ

আলাউদ্দিন, লালপুর প্রতিনিধি:
লালপুরে কৃষি নির্ভর অর্থনৈতিক জোন হচ্ছে। এ অঞ্চলের কৃষকরা অধিক সুবিধা ভোগ করবে। সরকারের বিভিন্ন সুযোগ সুবিধার কারণে দেশের মানুষ আগের যে কোন সময়ের চেয়ে স্বচ্ছল হয়েছে।

 

লালপুরের রঘুনাথপুরে একটি সড়কের ভিত্তি প্রস্তর স্থাপনকালে প্রধান অতিথির বক্তব্যে নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য এ্যাড. আবুল কালাম আজাদ এসব কথা বলেন।

 

তিনি আরো বলেন, আমি মাদক, সন্ত্রাস ও ইভটিজিং মুক্ত স্বনির্ভর লালপুর দেখতে চাই।

লালপুরের রঘুনাথপুর গ্রামে সালামপুর উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক জমসেদ আলীর সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লালপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও আড়বাব ইউপি চেয়ারম্যান ইছাহাক আলী, শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের তথ্য ও জনসংযোগ কর্মকর্তা আকতারুল ইসলাম, আড়বাব ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক এমদাদুল হক, আওয়ামী লীগ নেতা কামরুল আলম, জাহাঙ্গীর আলম শাহিন প্রমূখ। অনুষ্ঠান পরিচালনা করেন গোলাম রব্বানী।

 

সভা শেষে তিনি এলজিইডির অর্থায়নে সরকার বাড়ি থেকে রঘুনাথপুর হাট পর্যন্ত প্রায় ৪২ লক্ষ ১১ হাজার টাকা ব্যয়ে ৯৫০ মিটার নতুন সড়কের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

অপরদিকে অগ্রাধিকার ভিত্তিতে গুরুত্বপূর্ণ পল্লী অবকাঠামো উন্নয়ন শীর্ষক প্রকল্পের আওয়তায় প্রায় ৪৮ লক্ষ ৬৮ হাজার টাকায় দুড়দুড়িয়া ইউনিয়নের আট্টিকা থেকে মনিহারপুর পর্যন্ত ১হাজার মিটার পাঁকা সড়কের ভিত্তি প্রস্তর স্থাপন করেন।

 
এ সময় দুড়দুড়ীয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নায়েব উদ্দিন মালিথার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন এ্যাডঃ আবুল কালাম আজাদ।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লালপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও আড়বাব ইউপি চেয়ারম্যান ইছাহাক আলী, সহ-সভাপতি আনিছুর রহমান, দুড়দুড়িয়া  ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আঃ হান্নান, দুড়দুড়িয়া স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আঃ জাব্বার প্রমুখ।

 

অনুষ্ঠান উপস্থাপনায় ছিলেন মোয়াজ্জোম হোসেন। এছাড়াও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ও বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

স/অ