যেভাবে সাবেক এমপি’র এপিএস ও তার স্ত্রীর উপর হামলা চালানো হয় (ভিডিও)

পুঠিয়া প্রতিনিধি:

রাজশাহী-৫ (পুঠিয়া-দুর্গাপুর) আসনের সাবেক এমপি আবদুল ওয়াদুদ দারা’র ব্যক্তিগত সহকারী (এপিএস) বদিউজ্জামান ও তার স্ত্রী শ্যামলী খাতুন হামলার শিকার হয়েছেন। তারা দাবী করছেন, স্থানীয় যুবলীগের এক প্রভাবশালী নেতার লোকজন তার কাছে সাড়ে ৩ লাখ টাকা চাঁদা দাবী করে। টাকা না দেয়ায় তাদের ওপর হামলা করেছে। আহত দু’জনকেই উদ্ধার করে রামেক হাসপাতালের ৫ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।
রোববার দুপুরে উপজেলার বানেশ্বর বাজারের ধানহাটা নামক এলাকায় এ হামলার ঘটনা ঘটেছে। ঘটনার পর তাৎক্ষণিকভাবে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম।
ওসি জানান, এই ঘটনায় বদিউজ্জামান ও তার স্ত্রী শ্যামলী খাতুন আহত হয়েছেন। তাদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ৫ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। তিনি স্ত্রীকে নিয়ে মোটরসাইকেল যোগে স্বশুড়বাড়ি তাতারপুর থেকে ধানহাটা সড়ক হয়ে বানেশ্বর বাজারে ফিরছিলেন।

ঘটনার পর তার একটি ভিডিও সিল্কসিটি নিউজের কাছে এসে পৌছে। এতে দেখা যায়,  বানেশ্বর ধানহাটা নামক এলাকায় মোটরসাইকেলটি পৌছালে স্থানীয় দুই যুবক তার পথরোধ করে তাদের সাথে কথা বলছিলেন। সেসময় মোটরসাইকেলের পেছনে একজন নারীও বসা ছিলেন। হঠাৎ মোটরসাইকেল আরোহী ব্যক্তিটিকে তারা মারধর শুরু করে এসময় আশেপাশে থেকে আরো কয়েকজন যুবক এসে তাকে এলোপাথারি মারধর শুরু করে। এসময় তার সঙ্গে থাকা নারী তাদের থামানোর চেষ্টা করলে তিনিও মার খেয়েছেন। পরে তিনি একটি দোকানের ভেতরে গিয়ে আশ্রয় নেন। বেশ কিছুক্ষণ চলে তাদের মারধর।

ঘটনার পর ঘটনাস্থল পরিদর্শন করে পুলিশ। স্থানীয়রা তাদের উদ্ধার করে রামেক হাসপাতালে প্রেরণ করে। বর্তমানে তারা রামেক হাসপাতালের ৫ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন আছেন।

https://youtu.be/flj8oKtX_eQ