সোমবার , ২১ অক্টোবর ২০২৪ | ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

যেভাবে ভেঙেছিল রণবীর ও দীপিকার প্রেমের সম্পর্ক

Paris
অক্টোবর ২১, ২০২৪ ১০:৪২ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক :

দীর্ঘদিন প্রেমের সম্পর্কে ছিলেন দীপিকা পাড়ুকোন ও রণবীর কাপুর। বলিউডের এই জুটিতে বেশ পছন্দ করত সবাই। অনেকেরই চাওয়া ছিল যে, এই জুটি বাস্তব জীবনে সংসার পাতুক। তবে, সেটি অধরাই থেকে গেছে। ঠিক কী কারণে ভেঙেছিল রণবীর ও দীপিকার প্রেমের সম্পর্ক?

কারণ একটাই, দীপিকার সঙ্গে সম্পর্কে থাকার একপর্যায়ে রণবীর কাপুরের জীবনে এসেছিল আরেক নারী। দীপিকাকে ছেড়ে হঠাৎই ক্যাটরিনার হাত ধরেছিলেন। দীপিকার মন ভেঙে সম্পর্কে গিয়েছিলেন তিনি।

যদিও একাধিক সাক্ষাৎকারে দীপিকা পাড়ুকোন দাবি করেছিলেন, তিনি বেশ বুঝতে পারতেন, রণবীর তাকে মিথ্যে বলছেন, তিনি সম্পর্কে ঠকে যাচ্ছেন। কিন্তু রণবীর তার জীবনে ফিরে এলেই তিনি সব ভুলে যেতেন। এভাবেই চলতে থাকে একটা সময় ভাঙা গড়ার পালা। দীপিকা একবার তো হাতে নাতেও ধরেছিলেন রণবীরকে।
এক সাক্ষাৎকারে দীপিকা বলেছিলেন, আমি নিজে দেখি, রণবীর এক নারীর সঙ্গে। তখন তিনি সরে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলাম। মন ভেঙেছিল আমার, অবসাদে ডুবেও গিয়েছিলাম। বিষয়টি নিয়ে দীর্ঘদিন আক্ষেপ ছিল। সিদ্ধান্ত নিয়েছিলাম কোনোদিন কোনো সম্পর্কে জড়াব না।

এরপর কেটে যায় অনেকটা সময়। আবারও প্রেম আসে দীপিকার জীবনে। বর্তমানে রণবীর সিংয়ের সঙ্গে সংসার পেতেছেন দীপিকা। অন্যদিকে আলিয়া ভাটের সঙ্গে সংসার পেতেছেন রণবীর। চুটিয়ে সংসার করছেন তারা। একদিকে প্রথম সন্তানের জন্ম দিয়েছেন আলিয়া। আর দীপিকা-রণবীর সিংয়েও সংসারেও এসেছে ফুটফুটে এক কন্যা সন্তান।

 

সূত্র: বাংলাদেশ প্রতিদিন

সর্বশেষ - বিনোদন