রাসিক নির্বাচন

যুবলীগ নেতা রনির নেতৃত্বে একঝাঁক তরুন নৌকার প্রচারণায়


নিজস্ব প্রতিবেদক :
আসন্ন রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনে চলছে প্রচার প্রচারণা। প্রচন্ড গরমের মধ্যে মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা ছুটছেন ভোটারদের বাড়ি বাড়ি। কাক ডাকা ভোর থেকে শুরু হচ্ছে প্রচারণা, চলছে রাত পর্যন্ত।

এবার রাসিক নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী ও সদ্য সাবেক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের পক্ষে কাজ করছেন একঝাঁক তরুন যুবলীগ নেতাকর্মী। আর এই তরুনদের নেতৃবৃন্দ দিচ্ছেন রাজশাহী মহানগর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তরুন নেতা তৌরিদ আল মাসুদ রনি। তার নেতৃত্বে মহানগর যুবলীগ কাতারে দাঁড়িয়ে মেয়র প্রার্থী লিটনের পক্ষে দিন-রাত ভোটারদের বাড়ি বাড়ি যাচ্ছেন। উন্নয়নের প্রতিক নৌকা মার্কায় ভোট প্রার্থনার পাশাপাশি চাচ্ছেন দোয়া।

ইতোমধ্যে রনির নেতৃত্বে নগরীর বিভিন্ন মোড়ে মোড়ে নৌকা প্রতিকী, ফেস্টুন ব্যানার সাটানো হয়েছে। নগর ভবন থেকে শুরু করে নগরীর ছোট বড় মোড়ে যুবলীগ নেতা রনির নেতৃত্বে তৈরি নৌকাগুলো প্রচারণায় সোভা পাচ্ছে। এছাড়াও রনির নেতৃত্বে প্রতিদিন মহানগর ও ওয়ার্ড পর্যায়ের যুবলীগ নেতৃবৃন্দ প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন। চলছে যুবলীগ নেতাদের গণসংযোগ ও প্রচার মিছিল। লক্ষ্য একটাই এবারও রাসিক নির্বাচনে নৌকা প্রতিকের প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটনকে জয়ী করা।

বর্তমান আওয়ামী লীগের সবচেয়ে বড় শক্তি রাজশাহী মহানগর যুবলীগ। সেই শক্তির কেন্দ্র বিন্দু তৌরিদ আল মাসুদ রনি। বিগত নির্বাচনের ন্যায় এবারও যুবলীগ নেতা রনির নেতৃত্বে সুসংগঠিত যুবলীগ নির্বাচনের মাঠে আদাজল খেয়ে কাজ করছেন।

যুবলীগ নেতারা বলছেন, তৌরিদ আল মাসুদ রনির নেতৃত্বে বর্তমান রাসিক নির্বাচনে সবচেয়ে বড় প্রচারণা চলছে। প্রতিদিন ওয়ার্ডে ওয়ার্ডে যাচ্ছেন নেতাকর্মীরা। সকাল, দুপুর বা রাত নয়, যুবলীগ নেতারা নৌকাকে বিজয়ী করতে মাঠে সব সময় কাজ করছেন। তাদের একটাই লক্ষ্য নৌকাকে জয়ী করা ও রাসিকের উন্নয়নের ধারা অব্যাহত রাখা।