যুবলীগ নেতা রনি’র উপর সশস্ত্র হামলার প্রতিবাদে একাট্টা মহানগর যুবলীগ

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী মহানগর যুবলীগের সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মশিউর রহমান রনিকে হত্যার উদ্দেশ্যে সশস্ত্র সন্ত্রাসী হামলার প্রতিবাদে রাজশাহীতে প্রতিবাদ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেলে রাজশাহী মহানগর যুবলীগ এই প্রতিবাদের আয়োজন করে।

এসময় বৃষ্টি উপেক্ষা করে সংগঠনটির সর্বস্তরের হাজারো নেতাকর্মী একত্রিত হয়ে রনির উপর হওয়া হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

সমাবেশ ও মিছিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ রমজান আলি এবং বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আলহাজ্ব মোশারফ হোসেন বাচ্চু ।

সমাবেশে যুবলীগ নেতা মশিউর রহমান রনির ওপর হাওয়া হামলার তিব্র নিন্দা জানিয়ে বক্তারা বলেন, রনিকে হত্যার উদ্দেশ্যে প্রকাশ্য দিবালোকে কোপানো হয়েছে। তার হাত ও পিঠে গভীর ক্ষত। সে এখন হাসপাতালে বিছানায় মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।

বক্তারা আরো বলেন, যুবলীগ নেতা রনির ওপর হামলাকারীরা এলাকায় চিহ্নিত সন্ত্রাসী। তারা এলাকায় ভূমি দখলসহ মাদক মন্ত্রাসে জড়িত। এসময় প্রশাসনকে দ্রুত সময়ের মধ্যে রনির ওপর হামলাকারীদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান হয়।

রাজশাহী মহানগর যুবলীগের সভাপতি মোঃ রমজান আলি এবং সাধারণ সম্পাদক আলহাজ্ব মোশারফ হোসেন বাচ্চুর নেতৃত্বে আয়োজিত মিছিল ও সমাবেশে উপস্থিত ছিলেন, রাজশাহী মহানগর যুবলীগ এর যুগ্ম সম্পাদক তৌরিদ আল মাসুদ রনিসহ মহানগরের সকল নেতৃবৃন্দ এবং ৩৭ ওয়ার্ড যুবলীগের উল্লেখযোগ্য সংখ্যক নেতাকর্মীবৃন্দ ।

স/অ