যুবলীগের সহায়তা, ছাত্রলীগের মাইকিং

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় করোনার প্রাদুর্ভাব বেড়ে গেছে। গত কয়েকদিন ধরে তুলনামূলকভাবে আক্রান্তের সংখ্যা বেড়ে যাওয়ার চিত্র ফুটে উঠেছে। এ অবস্থায় জেলাসহ নিজ সংসদীয় এলাকা কসবা-আখাউড়ার খোঁজ খবর নেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক এমপি। পাশাপাশি এ বিষয়ে সব ধরনের ব্যবস্থা নিতে দলের নেতাকর্মীদের নির্দেশ দেন তিনি।

মন্ত্রীর নির্দেশনার আলোকে মঙ্গলবার কসবায় একযোগে পুরো উপজেলায় সচেতনতামূলক মাইকিং করেছে ছাত্রলীগ। মোট ৯২টি ওয়ার্ডে আলাদা আলাদভাবে এ মাইকিং করা হয়। পাশাপাশি মাস্ক বিতরণ করা হয়। উপজেলা ছাত্রলীগের আহবায়ক আফজাল হোসেন খান রিমন এ কার্যক্রমে নেতৃত্ব দেন ও তিনি নিজেও মাইকিং করেন।

মাইকিংয়ে আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের বরাত দিয়ে বলা হয়, কসবায় করোনা সংক্রমণ বেড়ে গেছে। আইনমন্ত্রী আনিসুল হক এমপি সবাইকে ঘরে থাকার ও স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য অনুরোধ করেছেন। কেউ যেন অপ্রয়োজনে ঘর থেকে বের না হন ও বের হলে যেন মাস্ক ব্যবহার করেন সেই অনুরোধ করা হয় মাইকিংয়ে।

এদিকে আখাউড়া উপজেলায় খাদ্য সহায়তা বিতরণ কর্মসূচি শুরু করেছে উপজেলা যুবলীগ। সর্বশেষ মঙ্গলবার ভাসমানদের মাঝে রেলওয়ে স্টেশনে রান্না করা খাবার উপহার দেয়া হয়। এ সময় যুবলীগের যুগ্ম আহবায়ক মো. আতাউর রহমান নাজিম, যুগ্ম আহবায়ক আব্দুল মমিন বাবুল, পৌর যুবলীগ সভাপতি মো. মনির খান, সাধারন সম্পাদক মো. আবু কাউছার ভূঁইয়া, যুবলীগ নেতা খায়রুল বাশার রিপু, মো. মনির হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

যুবলীগের আহবায়ক ও পৌর মেয়র মো. তাকজিল খলিফা কাজলের সহযোগিতায় এ কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানানো হয়।

 

সূত্রঃ কালের কণ্ঠ