যুক্তরাষ্ট্র প্রবাসী শামীমের উদ্যোগে বাগমারায় বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীর বাগমারা উপজেলার আচিনঘাট স্কুল মাঠে ৪ সেপ্টেম্বর রবিবার বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়।

 

যুক্তরাষ্ট্র প্রবাসী বিএনপির নেতা ও রাজশাহী মেডিকেল কলেজ ছাত্রসংসদের সাবেক ভিপি, নিউইর্য়ক ইউনিভারসিটির সিনিয়র সাইন্টিষ্ট ড. জাহিদ দেওয়ান শামীমের উদ্যোগে এ উপলক্ষে কেক কাটাসহ আলোচনা সভার আয়োজন করা হয়।

 

এতে ছাত্রদলের প্রচার সম্পাদক  রাসেল মাহমুদের পরিচালনায় আলোচনা সভায় সভাপতিত্বে করেন বাগমারা উপজেলা বিএনপির সহসভাপতি এনামুল হক মাস্টার।

 

অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, বাগমারা উপজেলা ও গনিপুরের নেতাদের মধ্যে ছাত্রদল সভাপতি মহব্বত হোসেন, ২নং ওয়ার্ড বিএনপির সভাপতি মোঃ শামসুদ্দিন শেখ, ২নং ওয়ার্ড বিএনপির সাধারন সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম, ২নং ওয়ার্ড ছাত্রদলের সভাপতি সাজ্জাদ মৃধা, বিএনপি নেতা মোঃ মুসাব্বির মৃধা, মোঃ আবুল কাসেম ও প্রমুখ৷

আলোচনা সভায উপস্থিত ছিলেন বাগমারা বিএনপি নেতা হাবিবন্নবী দেওয়ান শাকিল, ছাত্রদল নেতা ও কোকো স্মৃতি সংসদ রাজশাহীর যুগ্ম আহবায়ক এনামুল হক, গনিপুর বিএনপি নেতা মোঃ হাসিবুল মৃধা, যুবদল ও ছাত্রনেতা আনারুল, সালাম, উজ্জল, নাহিদ, মিঠু, আশিক, সুমিত, সুজন, কাফি, শাহানুর, মুরাদ, রহমানসহ বাগমারা উপজেলা ও গনিপুর ইউনিয়ন বিএনপি, যুবদল, ছাত্রদলের নেতৃবৃন্দ ও অঙ্গসংগনের নেতাকর্মীরা।

 

অনুষ্ঠানে যোগদানের জন্য রাজশাহী মেডিকেল কলেজ ছাত্রদলের সাবেক সভাপতি ও রাজশাহী মেডিকেল কলেজ ছাত্রসংসদের সাবেক ভিপি এবং যুক্তরাষ্ট্র প্রবাসী বিএনপি নেতা ড. শামীম পক্ষ থেকে সকলকে আন্তরিক ধন্যবাদ।

 

স/আর