যমুনা ফ্রিজ কিনে রেজিস্ট্রেশন করলেই ফ্রিজ ফ্রি

সিল্কসিটিনিউজ ডেস্ক:

আসন্ন কোরবানি ঈদ উপলক্ষে ক্রেতাদের জন্য ‘যমুনা ঈদ ফ্রিজ মেলার’ আয়োজন করেছে দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী যমুনা গ্রুপের অঙ্গ সহযোগী প্রতিষ্ঠান যমুনা ইলেকট্রনিক্স অ্যান্ড অটোমোবাইলস লিমিটেড।

এ অফারের আওতায় একটি ফ্রিজ কিনে রেজিস্ট্রেশন করলেই সৌভাগ্যবান ক্রেতারা পেতে পারেন একটি ফ্রিজ সম্পূর্ণ ফ্রি। সঙ্গে থাকছে সর্বোচ্চ ২২ শতাংশ পর্যন্ত ছাড়। টিভি, এসি ও মোটরসাইকেলে নিশ্চিত ক্যাশ ডিসকাউন্ট রয়েছে। পুরো আগস্ট মাসজুড়ে সারা দেশে একযোগে যমুনার সব প্লাজা ও ডিলার শোরুমে এ ফ্রিজ মেলা চলবে।

সবার সুবিধার কথা মাথায় রেখে যমুনা ইলেকট্রনিক্স অ্যান্ড অটোমোবাইলস সম্প্রতি নিয়ে এসেছে সহজ কিস্তি সুবিধা। আগ্রহী ক্রেতারা সর্বনিু ৪ হাজার ৪৯৮ টাকা ডাউন পেমেন্ট দিয়ে কিনতে পারবেন দেশের সব চাইতে নির্ভরযোগ্য ও চাহিদাসম্পন্ন যমুনা ফ্রিজ। নিকটস্থ শোরুমে গিয়ে ১০০টিরও বেশি রঙের ও মডেলের বিশাল সমাহার থেকে ক্রেতারা কিনে নিতে পারেন তাদের পছন্দের ফ্রিজটি।

আগে শুধু এক রঙের প্রথাগত ফ্রিজ পাওয়া যেত। সেই ধারণা পাল্টে দিয়ে যমুনা ইলেকট্রনিক্স বাহারি রং আর বৈচিত্র্যময় ডিজাইনসমৃদ্ধ ফ্রিজ বাজারে আনে যমুনা ইলেকট্রনিক্স। কারণ বর্তমানে একটি ফ্রিজ শুধু ফ্রিজই না, এটি ঘরের সৌন্দর্যবর্ধকও। দেশের বাজারে সর্বপ্রথম গ্লাসডোর ফ্রিজ আনে যমুনা ইলেকট্রনিক্স। পরে অন্য কোম্পানিগুলো যমুনাকে অনুসরণ করে বাজারে গ্লাসডোরের ফ্রিজ আনে।