যমজ বোনের ‘যমজ’ রেজাল্ট!

সিল্কসিটি নিউজ ডেস্ক :

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় এইচএসসি পরীক্ষায় যমজ বোন আয়শা আক্তার জেরিন ও কানিজ ফাতেমা জেরিফা জিপিএ-৫ পেয়েছেন। দুজনই বিজ্ঞান বিভাগ থেকে এ কৃতিত্ব অর্জন করেছেন।  বুধবার ফল প্রকাশের পর আজ বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) সকালে তারা  বিষয়টি নিশ্চিত করেছেন।

জেরিন ও জেরিফা উল্লাপাড়া উপজেলার আমডাঙ্গা গ্রামের ব্যবসায়ী কাইয়ুম হোসেন জুয়েল ও রুমা পারভীন দম্পতির মেয়ে। এর আগে এসএসসিতেও তারা জিপিএ-৫ পেয়েছিলেন। সেই ধারাবাহিকতায় এবার উল্লাপাড়া বিজ্ঞান কলেজ থেকে দুজনেই জিপিএ-৫ পাওয়ায় ভীষণ খুশি তারা। খুশি তাদের পরিবারও।

জেরিন ও জেরিফার প্রতিবেশী ডা. সুকুমার সুর রায় জাগো নিউজকে বলেন, চোখের সামনে ওরা বড় হয়েছে। ওদের স্বভাব চরিত্র, আচার-আচরণ, সৌজন্যবোধ অনুকরণীয়। ওদের ভালো ফলাফলে আমরা আনন্দিত। ওদের ভবিষ্যৎ সাফল্য কামনা করি।

উল্লাপাড়া বিজ্ঞান কলেজের অধ্যক্ষ আশরাফুল ইসলাম  বলেন, যমজ দুই বোনের অদ্ভুত মিল। কথাবার্তা, চালচলন, ক্লাসে বসা, প্রশ্নের উত্তর দেওয়া সবই একই রকম। জেরিন ও জেরিফা আমাদের কলেজের গর্ব।

এ প্রসঙ্গে কৃতি দুই যমজ মেয়ের বাবা কাইয়ুম হোসেন জুয়েল  বলেন, দুই মেয়ের এমন ফলাফলে বাবা হিসেবে আমি গর্বিত। সেইসঙ্গে প্রতিবেশী, আত্মীয়-স্বজন ও কলেজের শিক্ষকরা আনন্দ প্রকাশ করেছেন। জেরিন ও জেরিফা চিকিৎসক হওয়ার স্বপ্নে বর্তমানে রাজশাহীতে মেডিকেল কোচিং করছেন বলেও জানান তিনি।