মৌলভীবাজারের শ্রীমঙ্গলে যুবকের হাত-মুখ বাঁধা লাশ উদ্ধার

সিল্কসিটিনিউজ ডেস্ক:

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে জুয়েল রানা (২৪) নামে এক যুবকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ শুক্রবার সকালে উপজেলার মোহাজেরাবাদ পশ্চিমপাড়ায় বেগুনবাড়ী সড়কের পাশে মুখ ও হাত-পা বাঁধা অবস্থায় মৃতদেহটি উদ্ধার করা হয়। তাঁর শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

জুয়েল রানা বেগুনবাড়ী এলাকার জাহের উদ্দীনের ছেলে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, জুয়েল রানা বিষামনি এলাকায় একটি দোকান নিয়ে ব্যবসা করতেন। প্রতিদিন রাত করে বাড়ি ফিরতেন তিনি। বৃহস্পতিবার দিবাগত রাতের কোনো এক সময় বাড়ি ফেরার পথে কে বা কারা তাঁকে মেরে ফেলে রেখে চলে যায়। শুক্রবার সকালে পথচারীরা মৃতদেহটি দেখতে পান। পরে স্থানীয় লোকজন শ্রীমঙ্গল থানায় খবর দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

জুয়েলের পিতা জাহের উদ্দীন প্রথম আলোকে বলেন, জুয়েলের সঙ্গে এলাকায় কারও শত্রুতা ছিল না। তবে তাঁর স্ত্রীর পরিবারের সঙ্গে পারিবারিক একটি সমস্যা নিয়ে কিছুদিন আগে কলহ হয়েছিল।

শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কে এম নজরুল প্রথম আলোকে বলেন, জুয়েলের মাথায় ও কপালে আঘাত করে শ্বাস রোধ করে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। এ ব্যাপারে তাৎক্ষণিক একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ মৌলভীবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। হত্যাকারীকে শনাক্ত করতে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।