বুধবার , ২০ ডিসেম্বর ২০১৭ | ২৯শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

মোহনপুরে ২ মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার ৬

Paris
ডিসেম্বর ২০, ২০১৭ ৫:৫৯ অপরাহ্ণ

মোহনপুর প্রতিনিধি:
রাজশাহী মোহনপুর উপজেলা পুলিশের বিশেষ অভিযান চালিয়ে ইয়াবা ও চৌলাইমদসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো, মৌগাছি ইউনিয়নের একবারপুর গ্রামের মৃত ইনসান আলী জুয়েল রানা মাসুদ ও কেশরহাট পৌর এলাকার সাঁকোয়া গ্রামের মৃত আব্দুর সোহবান আলী ছেলে শাহাজাহান আলী (৩৮)।

থানা সূত্রে জানা যায়, মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে মাসুদকে ২০ পিচ ইয়াবা বিক্রি করা অবস্থায় এবং শাহাজাহান আলী (৩৮) কে চৌলাইমদসহ আটক করা হয়। বুধবার মাদক দ্রব্যে আইনে ইয়াবা ব্যবসায়ী জুয়েল রান মাসুদ জনকে আসামী করে মামলা দায়ের করা হয়েছে। শাহাজাহান আলীকে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্টেট আনোয়ার-উল-হালিম ভ্রাম্যমান আদালতে হাজির করলে ১ মাসের বিনাশ্রম কারাদণ্ডের আদেশ দেন।

অপরদিকে বেলগাছি গ্রাম হতে ছাগল চুরি করে পালানোর সময় খয়রা গ্রামের স্থানীয়রা ৪ চোরকে আটক করে মোহনপুর থানা পুলিশের হাতে সোপর্দ করে।

আটককৃতরা হলো, রাজশাহী শাহমখদুম থানার বড়-বাড়িয়া মহল্লার টুটুল মিয়ার ছেলে বিল্লাল হোসেন (১৯), মতিহার থানার কাকাইলকাটি গ্রামের জালাল উদ্দিনের ছেলে সোহেল রানা(২৮), পবা উপজেলা গোয়ালদহ্ গ্রামের ফিরোজ আলী ছেলে আব্দুল আল-আমিন (১৩) এবং রফিকুল ইসলামের ছেলে জনি ইসলাম (১৪)। চুরি অপরাধে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

মোহনপুর থানার অফিসার ইনর্চাজ( ওসি) এম এম আবুল কাশেম আজাদ জানান, আসামীদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
স/শ

সর্বশেষ - রাজশাহীর খবর