মোহনপুরে শারদীয় দূর্গাপূজা মণ্ডপ পরির্দশন করলেন আয়েন উদ্দিন এমপি

মোহনপুর প্রতিনিধি:
মোহনপুর উপজেলায় সনাতন ধর্মাম্বলীদের সর্ববৃহৎ ধমীয় উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন করেছেন পবা-মোহনপুর-৩ আসনের এমপি আয়েন উদ্দিন।

 
সোমবার বিকেলে কেশরহাট পৌরসভা দূর্গা পুজা মন্দির বিষহারা সরকার সম্প্রদায়ের দূর্গাপুজা মন্দির, হাটরা মকিমপুর পুজা মন্দির মহিষকুন্ডি দূর্গাপুজা মন্দির, মাহনপুর নবজাগরনী পুজা মন্দির,বিদ্যাধরপুর কেন্দ্রীয় পূজা মন্দিরসহ বিভিন্ন পুজা মন্দির পরিদর্শন ও হিন্দু সম্প্রদায়ের লোকজনের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন তিনি।

 
এ সময় তিনি বলেন, এই উপজেলায় মুসলিম,হিন্দু,বৌদ্ধ,খিষ্টান সবাই মিলেমিলে ঐক্যবদ্ধ হয়ে বসবাস করে এখানে সবাই মিলে মিশে যার যার ধর্ম পালন থাকে। সেজন্য দলমত নির্বিশেষে সবাইকে সজাগ থাকতে হবে। যে যার ধর্ম পালন করবে তাকে কোন বাধা বিঘ্ন নেই।

 
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আলমগীর কবির,অফিসার ইনর্চাজ(ওসি) এসএম মাসুদ পারভেজ,উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অধ্যক্ষ মফিজ উদ্দিন কবিরাজ ,কেশরহাট পৌরসভার মেয়র ও যুগ্ম সম্পাদক শহিদুজ্জামান শহিদ, সহ  সভাপতি দিলীপ কুমার সরকার তপন, রস্তুম আলী প্রাং, ইউপি চেয়ারম্যান আজাহারুল ইসলাম বাবলু, খলিলুর রহমান, আল-আমিন বিশ্বাস প্রমূখ।

 
এছাড়াও যুবলীগের সভাপতি ইকবাল হোসেন,উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক নুরুল ইসলাম মাখন,প্রচার সম্পাদক খ.ম সামসুল ইসলাম,কৃষকলীগের সভাপতি মহসিন আলী মোল্লা,সহ দলীয় নের্তাকমীরা উপস্থিত ছিলেন।

upzilpssid

এদিকে বিদ্যাধরপুর কেন্দ্রীয় পূজা মন্দির,মোহনপুর নবজাগরনী পুজা মন্দির সহ বিভিন্ন পুজা মন্দির পরিদর্শন ও হিন্দু সম্প্রদায়ের লোকজনের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন মোহনপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক আব্দুস সামাদ।

 
এ সময় তার সাথে ছিলেন মহিলা ভাইস চেয়ারম্যান বানেছা বেগম,উপজেলা কৃষি কর্মকর্তা মোহাম্মদ খয়ের উদ্দিন মোল্লা,বিদ্যাধরপুর কেন্দ্রীয় পুজা মন্দিরের সভাপতি বিশ্বনাথ সরকার প্রমুখ।
স/শ