মোহনপুরে জাহানাবাদ ইউপি আ’লীগের জাতীয় শোক দিবস পালিত

মোহনপুর প্রতিনিধি:
বঙ্গবন্ধু শেখ মজিবর রহমানের ৪১ তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষে রাজশাহীর মোহনপুরে জাতীয় শোক দিবসে আলোচনা সভা ও কাঙ্গালী ভোজের আয়োজন করা হয়।

 

শুক্রবার বিকাল ৪ টায় জাহানাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে উপজেলার ৬নং জাহানাবাদ ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী অংঙ্গ -সংগঠনের নেতাকর্মী ও সমর্থকের এর  উদ্যেগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

 
আলোচনা সভায় সভাপতিত্ব করেন  জাহানাবাদ  ইউনিয়ন আ”লীগের সভাপতি হযরত আলী সভাপতিত্বে সাধারন সম্পাদক আবুল হোসেনের পরিচালনায় প্রধান অতিথি ছিলেন রাজশাহী (পবা-মোহনপুর-৩) আসনের এমপি আয়েন উদ্দিন।
তিনি তার বক্তব্যে বলেন, জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের নেতৃত্বে দেশ যখন উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছিল ঠিক তখনই ১৯৭৫ সালে ১৫ আগষ্ট কিছু বিপদগামী সেনাবাহিনী বাংলাদেশের রুপকার বঙ্গবন্ধুকে হত্যা করে এ দেশ থেকে আওয়ামীলীগের নাম মুছে ফেলতে চেয়েছিল। কিন্তু তারই সুযোগ্য মানস কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে ,প্রধানমন্ত্রীর যোগ্য নেতৃত্বে আজ প্রতিটি ঘরে বিদ্যুৎ সংযোগসহ দেশের সাধারন মানুষকে অনাহারে-অর্ধহারে দিনযাপন করতে হয় না। সার ও বীজের জন্য আজ কৃষকদের জীবন দিতে হয়না, বাংলাদেশ একটি খাদ্য স্বংয়সম্পন্ন দেশ হিসাবে এগিয়ে যাচ্ছে।

 

 

এ সময় উপস্থিত ছিলেন জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক আলফোর রহমান, উপঃ আ’লীগের সহ-সভাপতি প্রধান শিক্ষক শরিফুল ইসলাম, উপজেলা আ”লীগের যুগ্ম সম্পাদক  পৌর মেয়র শহিদুজ্জামান শহিদ,নুরুল ইসলাম মাখন, যুব ও ক্রীড়া বিষযক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আল আমিন বিশ্বাস, আ’লীগ নেতা এনামুল হক, যুবলীগের সভাপতি ইকবাল হোসেন, সাধারন সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আল মোমিন শাহ্ গাবরু, কোষাধাক্ষ্য আবু বক্কর সিদ্দিক(বাক্কার),স্বাস্থ্য বিষয়ক সম্পাদক অধ্যাপক আবুল কাশেম,বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আবু হেনা কামরুজ্জামান হেনা,তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক কামরুল হাসান টুকু,সদস্য অধ্যাপক মুকবুল হোসেন, বেলাল হোসেন, জেলা যুবলীগ নেতা দোলন মাহমুদ।

 

আরও উপস্থিত ছিলেন, ইউপি কৃষকলীগের সভাপতি আমজাদ মাষ্টার, সাধারন সম্পাদক আব্দুল্লাহ আল মাহমুদ টিপু,ইউপি যুবলীগের সভাপতি জয়নাল আবেদীন ডালিম, সাধারন সম্পাদক জুয়েল রানা, ইউপি সদস্য মোসলেমা খাতুন, আনজুয়ারা খাতুন, মহিলা বিষয়ক সম্পাদিকা  রাবেয়া খাতুন,মহিলা আ”লীগের সভাপতি ডলি খাতুন সহযোগি অঙ্গ-সংগঠনে নেতাকর্মী ও শিক্ষা প্রতিষ্ঠানে প্রধানসহ শিক্ষক মন্ডলীরা এবং সুধীজন । পরে জাতির জনকের রুহের মাগফেতার কামনা করে দোয়া করা হয়।
স/শ