মোহনপুরে গলায় ফাঁস দিয়ে শিক্ষার্থীর আত্মহত্যা

মোহনপুর প্রতিনিধি:

মোহনপুরে অনার্স প্রথম বর্ষের এক শিক্ষার্থী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।বৃহস্পতিবার(০৪ নভেম্বর) উপজেলার বাকশিমইল ইউনিয়নের সইপাড়া মেডিকেল মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

এই বিষয়ে মোহনপুর থানায় একটি ইউডি মামলা দায়ের হয়েছে।

মামলাও পারিবারিক সূত্রে জানা গেছে হরিদাগাছী গ্রামের সাইদুর রহমানের মেয়ে বিউটি খাতুন (১৯) ছোট বেলা থেকে খালার বাসায় এসে পড়াশুনা করে । গতকাল বুধবার রাতে খাওয়া দাওয়া শেষে পড়াশুনার উদ্দ্যেশে ঘরে যায়। বাড়িতে বলে আমি রাত পর্যন্ত পড়াশুনা করবো সকালে যেন কেউ না ডাকে।

পরে আজ বৃহস্পতিবার সকালে তার খালা হাটতে বাহির হয় । বাড়িতে গিয়ে তাকে ডাকাডাকি শুরু করলে কোন সাড়া পাওয়া যায়নি । পরে থাকে ঘরের তিরের সাথে গলায় দাড়ি ফাঁস দেয়। পরবর্তিকালে দড়ি ছিড়ে মেঝেতে পড়ে থাকতে দেখে।

এ ঘটনায় মোহনপুর থানা পুলিশকে জানানো হলে পুলিশ আসে। পুলিশ এসে সুরতহাল প্রতিবেদন লিখে নেন। ঘটনাস্থল থেকে একটি সুইসাইড নোট উদ্ধার করা হয়। সেখানে লিখে ছিল “আমার মৃত্যুর জন্য কেউ দায়ি নয়।”

পরিবার থেকে পুলিশের নিকট জানায় পেটের ব্যথা ও শ্বাসকষ্ট জনিত রোগে দীর্ঘ দিন ধর ভুগছে। এই জন্য আত্মহত্যার করতে পারে বলে ধারনা করছে।

এই বিষয়ে মোহনপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) তৌহিদূর ইসলাম এর সাথে যোগাযোগ করলে তিনি বলেন “পারিবারিক ভাবে কোন অভিযোগ না থাকায় থানায় একটি ইউডি মামলা হয়েছে। লাশ দাফনের জন্য অনুমতি দেওয়া হয়েছে।  ”

অতিরিক্ত পুলিশ সুপার অলক বিশ্বাস ঘটনাস্থল  পরিদর্শন করেছেন।

জেএ/এফ