শনিবার , ৩ ডিসেম্বর ২০১৬ | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

মোহনপুরে আন্তর্জাতিক ও জাতীয় প্রতিবন্ধি দিবস পালিত

Paris
ডিসেম্বর ৩, ২০১৬ ৬:৩৬ অপরাহ্ণ

মোহনপুর প্রতিনিধি:

মোহনপুর আন্তর্জাতিক ও জাতীয়   প্রতিবন্ধি দিবস উপলক্ষে উপজেলা প্রশাসন ও বুদ্ধি প্রতিবন্ধি ও অটিস্টিক বিদ্যালয়, প্রতিবন্ধি উন্নয়ন পরিষদের আয়োজনের র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

“এবারের প্রতিপাদ্য বিষয় টেকসই ভবিষ্যৎ গড়ি ১৭লক্ষ্য অর্জন করি সামনে রেখে বর্ণাঢ্য র‌্যালী বের হয়। র‌্যালীটি প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা হল রুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

 

আলোচনা সভায় সভাপতিত্ব করেন প্রতিবন্ধি উন্নয়ন পরিষদ এর সভাপতি মনিরুল ইসলাম। প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক আব্দুস সামাদ।

 

আরও উপস্থিত ছিলেন বুদ্ধি প্রতিবন্ধি বিদ্যালয়ের উদ্যোক্তা সানজিদা রহমান রিক্তাসহ শিক্ষার্থী অভিভাবক, এলাকার সুধীজন

7-copy
এদিকে দিবসটি উপলক্ষে প্রতিবন্ধি কল্যান বিদ্যালয় বিষহারা মোহনপুর ও বাগমারা প্রতিবন্ধি কল্যান সংস্থার আয়োজনে বেলা ১১ টায় র‌্যালী বের করা হয়।

 
পরে বিদ্যালয় চত্ত্বরে আলোচনা সভায় সভাপতিত্ব করেন প্রতিবন্ধি কল্যান বিদ্যালয় বিষহারা মোহনপুর প্রধান শিক্ষক ও বাগমারা প্রতিবন্ধি কল্যান সংস্থার সভাপতি আশরাফুল আলম সরকার।

 
এ সময় প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আলফোর রহমান।

 

উপস্থিত ছিলেন দাতা সদস্য রফিকুল ইসলাম,সিনিয়র শিক্ষক রেবেকা সুলতানা, সহকারী শিক্ষক সাহেব আলী, দুলাল উদ্দিন, ইউসুফ আলী,ইয়ামিন,আফরোজা খাতুন,আলমগীর হোসেন, সানোয়ার হোসেন, মুর্শিদা খাতুন সহ অভিভাবক, এলাকার সুধীজন উপস্থিত ছিলেন।
স/শ

সর্বশেষ - রাজশাহীর খবর