মোহনপুরের ৪ টি কেন্দ্র ঝুঁকিপূর্ণ : স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর অভিযোগ

নিজেস্ব প্রতিবেদক:

মোহনপুর উপজেলার ৬ নং জাহানাবাদ ইউনিয়ন পরিষদের তৃতীয় ধাপের নির্বাচন আগামী ২৮ শে নভেম্বর রোজ রবিবার ভোট অনুষ্ঠিত হবে। ৪ টি ভোট কেন্দ্রে ঝুঁকিপূর্ণ হিসেবে রিটানিং অফিসারের কাছে আজ ২৬ শে নভেম্বর অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সুত্রে জানা গেছে জাহানাবাদ ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান সতন্ত্র প্রার্থী ও আনারস প্রতীক নিয়ে ভোট করছেন এমাজ উদ্দিন খান, তিনি তার অভিযোগে উল্লেখ করেন ঝুঁকিপূর্ণ কেন্দ্র মতিহার, ফতেপুর প্রা. বিদ্যালয়, চক বিরহী ও বিষহারা কেন্দ্র । এ কেন্দ্রগুলো বাগমারা এবং দুর্গাপুর উপজেলা নিকটবর্তী হওয়ায় , নৌকা প্রতীকের প্রার্থী ব্যাপক প্রভাব বিস্তার করে সুষ্ঠ ভোটের বিঘ্ন ঘটাতে পারে।

ভোটে সুষ্ঠ পরিবেশ বজায় রাখার স্বার্থে অতিরিক্ত ফোর্স মোতায়নের দাবি জানান। এ বিষয়ে অনুলিপি দিয়ে জানান বিভাগীয় কমিশনার রাজশাহী বিভাগ, রাজশাহী, ডি আই জি রাজশাহী বিভাগ, জেলা প্রশাসক রাজশাহী, পুলিশ সুপার রাজশাহী, উপজেলা নির্বাহী অফিসার মোহনপুর, রাজশাহী, ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহনপুর থানা । এ বিষয়ে মোহনপুর উপজেলা নির্বাচন অফিসার ও রিটানিং অফিসার জয়নুল আবেদিন এর সাথে যোগাযোগ করলে তিনি বলেন “ইতি মধ্যে গোয়েন্দা সংস্থার কাছে থেকে প্রাপ্ত তথ্য থেকে ঝুঁকিপূর্ণ কেন্দ্র চিহ্নিত করেছি।  ”