মোবাইল বদলে নিতে ব্যর্থ হয়ে নিজের গায়ে আগুন!

মোবাইলের কাছে নিজের জীবনও যেন তুচ্ছ! এমনই প্রমাণ মিলল ভারতের রাজধানী নয়াদিল্লির রোহিণী এলাকায়। মাসখানেক আগে কেনা মোবাইল সার্ভিস সেন্টার থেকে পরিবর্তন করে নিতে না পেরে তিনি নিজের গায়ে আগুন দিয়েছেন।

জানা গেছে, নিজের ভাতিজিকে মোবাইলটি উপহার দিয়েছিলেন প্রহ্লাদপুর গ্রামের ৩৮ বছরের ভীম সিং। একটি শপিংমল থেকে ওই মোবাইল কেনেন এক মাস আগে। মহামারীর কারণে স্কুল বন্ধ থাকায় ভাতিজিকে অনলাইনে ক্লাস করতে হচ্ছিল।

সেজন্য ১৬ হাজার টাকায় মোবাইল কিনে ভাতিজিকে দেন তিনি। কিন্তু কিছুদিন পর থেকেই শুরু হয় সমস্যা। গত ৬ নভেম্বর সার্ভিস সেন্টারে মোবাইল নিয়ে যান তিনি।

কিন্তু সার্ভিস সেন্টার জানিয়ে দেয়, এই মোবাইল তারা বদলে দেবে না। সেই থেকে বারবার ওই সংস্থার সঙ্গে যোগাযোগ করে মোবাইল বদলানোর আবেদন জানাতে থাকেন ভীম। কিন্তু প্রতিবারই তার আবেদন প্রত্যাখ্যান করে দেয় সংস্থা।

এরপর ধৈর্যের বাঁধ ভেঙে যায় ওই ব্যক্তির। তিনি সিদ্ধান্ত নেন আবার সার্ভিস সেন্টারে যাওয়ার। কিন্তু এবারও ব্যর্থ হলে চরম পদক্ষেপ নেওয়ার প্রস্তুতি নিয়ে নেন মনে মনে।

যথারীতি এবারও মোবাইল বদল করতে রাজি হয়নি সার্ভিস সেন্টার। কয়েকজন প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, রিসেপশনে থাকা নারী তার সঙ্গে যথাযথ ব্যবহারও করেননি। ক্ষোভে, অভিমানে শেষ পর্যন্ত তিনি শপিংমলের ভেতরেই নিজের গায়ে আগুন দেন। নিজের স্কুটার থেকে এক বোতল পেট্রল বের করে গায়ে ঢেলে তাতে আগুন লাগিয়ে দিয়েছিলেন তিনি।

তাকে দ্রুত উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বর্তমানে তিনি চিকিৎসাধীন আছেন।

 

সূত্রঃ কালের কণ্ঠ