মোবাইল কোর্ট করে কাউকে অপমান করতে চাই না, হুঁশিয়ারি খাদ্যমন্ত্রীর

সিল্কসিটি নিউজ ডেস্ক :

যদি কেউ বাধ্য করে তাহলে তো করতেই হয়।বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) বিকেলে ঝিনাইদহ জেলা প্রশাসকের সম্মেলনকক্ষে চালকলমালিকদের সঙ্গে মতিবিনিময় শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মন্ত্রী এ কথা বলেন।

সাধন চন্দ্র মজুমদার বলেন, দেশে যে চাল আছে তাতে আমদানি করার প্রয়োজন নেই। যেন চালের বাজার নিয়ে ম্যাসাকার (বিপর্যয়) না হয়ে যায়, সেজন্য বেসরকারিভাবে চাল আমদানি ট্যাক্স ফ্রি করা হচ্ছে।

চালের বাজারের অস্থিরতা নিয়ে মন্ত্রী ব্যবসায়ীদের লোভ-লালসাকে দায়ী করেন। তিনি ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অভিযান চালানোর হুঁশিয়ারি দিয়ে বলেন, আমরা মোবাইল কোর্ট করে কাউকে অপমানিত করতে চাই না। যদি কেউ বাধ্য করে তাহলে তো করতেই হয়।

বিকেলে জেলা প্রশাসক এস এম রফিকুল ইসলামের সভাপতিত্বে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে চালকলমালিকদের সঙ্গে মতিবিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার। সেসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও ঝিনাইদহ-১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই, জেলা পুলিশ সুপার আজিম-উল-আহসান, সদর উপজেলা নির্বাহী অফিসার রাজিয়া আক্তার চৌধুরীসহ জেলা-উপজেলা প্রশাসনের কর্মকর্তা, জেলা চালকলমালিক ও সাংবাদিকরা।