মেয়েকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় বাবা-মা ও মামাকে পিটিয়ে জখম

নলডাঙ্গা (নাটোর) প্রতিনিধি:

নাটোরের নলডাঙ্গায় মেয়েকে উত্ত্যক্ত করার প্রতিবাদ করলে বাবা-মা ও মামাকে পিটিয়ে জখম করেছে তিন বখাটে যুবক। শুক্রবার(১৮ মার্চ) সন্ধ্যায় উপজেলার মির্জাপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় শনিবার(১৯ মার্চ) বেলা ১২টায় দিকে মেয়েটির মামা বেলাল হোসেন বাদী হয়ে নলডাঙ্গা থানায় মামলা দায়ের করেছেন।

অভিযুক্ত তিন যুবক হলেন-নাটোর সদর উপজেলার মাঝদিঘা গ্রামের মোস্তাফার ছেলে বাবু(২২), স্বপন পাঠানের ছেলে স্বাধীন (২৩), ইছাহাকের ছেলে আমান আলী (২৩)।

এ ঘটনার ভুক্তভোগীরা হলেন- মেয়েটির বাবা জাহিদুল ইসলাম (৬০), মামা বেলাল হোসেন,(৫০),মা নাজনীন আক্তার।

পুলিশ ও স্থানীয়রা জানায়, কয়েকদিন আগে স্বামীর বাড়ি থেকে বাবা সরকারী অবসরপ্রাপ্ত জাহিদুলের বাড়ি মির্জাপুর গ্রামে বেড়াতে আসে ওই গৃহবধূ। গতকাল শুক্রবার বিকালে ছোট ছেলে মেয়েদের নিয়ে রাস্তার পাশে ব্যাডমিন্টন খেলছিল ওই গৃহবধূ। এমন সময় পাশের গ্রামের বেশ কয়েকজন বখাটে মোস্তফার ছেলে বাবু,স্বাধীন ও আমান সেখানে উপস্থিত হয় ওই গৃহবধূকে উত্ত্যক্ত করতে থাকে। বিষয়টি জানতে পেরে ওই গৃহবধূর মামা বেলাল ও বাবা জাহেদুল প্রতিবাদ করে। এ সময় ওই তিন বখাটেরা ওই গৃহবধুটির বাবা ও মামা,মাকে পিটিয়ে আহত করে। বাবাকে প্রাথমিক চিকিৎসা,আর মামাকে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেয়া হয়।

নলডাঙ্গা থানার অফিসার্স ইনচার্জ ওসি শফিকুল ইসলাম জানান,আমরা একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।