মেয়র লিটনের সুস্থতা কামনায় মহানগর যুবলীগ নেতা রনির কার্যালয়ে দোয়া মাহফিল 

নিজস্ব প্রতিবেদক: 

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের সুস্থতা কামনায় রাজশাহী মহানগর যুবলীগের উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার (১৩ অক্টোবর) রাত সাড়ে ৮টার দিকে রাজশাহী মহানগর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তৌরিদ আল মাসুদ রনির রাজনৈতিক কার্যালয়ে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া মাহফিলে রাজশাহী মহানগর যুবলীগের সহ-সভাপতি আবু সালেক খান, সাংগঠনিক সম্পাদক মোঃ মুকুল শেখ, অর্থ সম্পাদক রাজিব মতিন, জনশক্তি ও কর্ম সম্পাদক আনোয়ার হোসেন মানিক, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক আরকান উদ্দিন বাপ্পি, ক্রীড়া সম্পাদক একরামুল বাবু, সহ-সম্পাদ ইউসুফ, আব্দুল খালেক, সদস্য সেলিম, তৌফিকসহ ৩৭ টি সাংগঠনিক ওয়ার্ডের সভাপতি-সাধারণ সম্পাদকবৃন্দ উপস্থিত ছিলেন।

মহানগর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তৌরিদ আল মাসুদ রনি বলেন, ‘ আমাদের সবার প্রাণপ্রিয় নেতা, প্রিয় ব্যক্তিত্ব বাংলাদেশ আওয়ামী আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এএইচএম খায়রুজ্জমান লিটন মহোদয়ের গলার অপারেশন সফলভাবে সম্পন্ন হয়েছে। দ্রুত যাতে তিনি সুস্থ হয়ে রাজশাহী তথা বাংলাদেশের আপামর জনসাধারণের সেবায় নিজেকে আত্মনিয়োগ করতে পারেন সেজন্য আমি দোয়াপ্রার্থী।’

এএইচ/এস