মেয়র লিটনের উদ্যোগে তৃতীয়দিনে যুবলীগ নেতা রনির ইফতার বিতরণ

নিজস্ব প্রতিবেদক:


তৃতীয় দিনের মতো অসহায়, ছিন্নমূল, দরিদ্র, খেটে খাওয়া মানুষের মাঝে ইফতার বিতারণ করা হয়েছে। শনিবার (২৪ এপ্রিল) বিকেল সাড়ে ৫ টায় নগরীর মতিহার থানার জাহাজেঘাট এলাকায় এই ইফতার বিতারণ করেন- নগর যুবলীগ নেতা তৌরিদ আল মাসুদ রনি।



এসময় রনি জানায়, নগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের পক্ষ থেকে ইফতার বিতরণ করা হচ্ছে। সিটি মেয়র লিটনের উদ্যোগে নগর যুবলীগের নেতাকর্মীরা এই ইফতার বিতরণ করছেন। পর্যাযক্রমে নগরীর বিভিন্ন এলাকায় ইফতার বিতরণ কার্যক্রম পরিচালনা করা হবে।

তিনি আরও জানান, করোনাকালে অনেক মানুষ কর্ম হারিয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা পর্যায়ক্রমে বিভিন্ন অনুদান দিয়ে অসহায় মানুষগুলোর পাশে দাঁড়াচ্ছেন। এসময় নগদ টাকাসহ চাল, ডাল, আলু ও তেল বিতরণ করেছেন অসহায়দের মাঝে। তিনি আশাবাদ ব্যক্ত করেন- এক সময় করোনার এই মহামারি থাকবে না। তখন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এদেশ সামনের দিকে আরও এগিয়ে যাবে।

এসময় উপস্থিত ছিলেন- রাজশাহী মহানগর যুবলীগের সাংগাঠনিক সম্পাদক মো. মুকুল শেখ, সহ সম্পাদক আব্দুল খালেক, সৈয়দ ইউসুফ, জনশক্তি কর্মশক্তি সংস্থান সম্পাদক মো. মানিক, ১৮ নম্বর ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মিঠু শেখ, ২৯ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি সবুর আলী বাবু ও সাধারণ সম্পাদক সাব্বির আলী, যুবনেতা সোহাগ, মাসুদ, মীরমিঠু, রাজশাহী মহানগর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি পাপ্পু, শাওন, যুগ্ম সম্পাদক দ্বীপ প্রমুখ।