বুধবার , ১৬ ডিসেম্বর ২০২০ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

মেসির এমন অবস্থা হবে ভাবেননি জাবালেতা

Paris
ডিসেম্বর ১৬, ২০২০ ৩:৩৮ অপরাহ্ণ

বার্সেলোনার সঙ্গে চুক্তির শেষ মৌসুমে আছেন বর্তমান সময়ের অন্যতম সেরা ফুটবলার লিওনেল মেসি। বার্সেলোনা তার সঙ্গে নতুন চু্ক্তির চেয়ে বেতন কমানোর আলাপই বেশি করছে। ওদিকে কাতালানদের সঙ্গে মেসির চুক্তির মেয়াদ শেষ হওয়ার অপেক্ষায় আছে ম্যানচেস্টার সিটি এবং পিএসজি।

মেসির সাবেক জাতীয় দলের সতীর্থ এবং ম্যানসিটির সাবেক তারকা ডিফেন্ডার পাবলো জাবালেতা কখনই ভাবেননি, বার্সেলোনায় মেসির এই অবস্থা হবে। কখনও চুক্তির শেষ বছরের মেসি পা দেবেন এটা ভুলেও মাথায় আসেনি সাবেক আর্জেন্টাইন রাইট ব্যাকের। এখন তাই মেসিকে বার্সা ছেড়ে প্রিমিয়ার লিগের দল ম্যানচেস্টার সিটিতে যোগ দেওয়ার পরামর্শ দিচ্ছেন তিনি।

ওয়েস্ট হ্যামের হয়ে খেলা ৩৫ বছর বয়সী জাবালেতা বলেছেন, ‘আমি কখনও ভাবিনি মেসি বার্সেলোনায় তার চুক্তির শেষ বছরে পা দেবে। মেসিকে বার্সায় এই অবস্থায় দেখা হতাশার। দল হিসেবে তারা ভালো খেলছে না। ফুটবলটাকে উপভোগ করছে না। মৌসুম শেষে মেসি কোথায় থাকে সেটা আমরা তাই পরে দেখবে পাবো। তবে আমি মনে করি, তার জন্য সেরা ক্লাব ম্যানসিটি।’

সাবেক বার্সেলোনা কোচ পেপ গার্দিওয়ালা এবং ম্যান সিটির আর্জেন্টাইন স্ট্রাইকার সার্জিও আগুয়েরোর জন্য মেসির প্রিমিয়ার লিগের দলটিতে যাওয়া উচিত বলেও উল্লেখ করেছেন জাবালেতা। তার মতে, আগুয়েরোর সঙ্গে দারুণ বন্ধুত্ব মেসির। পেপ গার্দিওয়ালার সঙ্গে পূর্বে কাজ করার অভিজ্ঞতা আছে আর্জেন্টাইন কিংবদন্তি ফুটবলার মেসির। বার্সার বাইরে তাই ছয়বারের ব্যালন ডি’অর জয়ী মেসি কোথাও গেলে সেটা ম্যান সিটিই হওয়া উচিত।
সূত্র:সমকাল

সর্বশেষ - খেলা