রবিবার , ৮ আগস্ট ২০২১ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

মেসিকে নিয়ে গুঞ্জন; পিএসজি’র ফ্যান টোকেনের দাম বেড়েছে ৪৩ শতাংশ

প্রতিবেদক
নিউজ ডেস্ক
আগস্ট ৮, ২০২১ ১০:১২ অপরাহ্ণ

বার্সেলোনা থেকে মেসির বিদায়ের সাথে সাথে ক্রমশই জোড়ালো হয়ে উঠছে পিএসজির নাম। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী ১০ আগস্ট প্যারিসের বিখ্যাত আইফেল টাওয়ারে আলোকসজ্জা-আতশবাজির মাধ্যমে মেসিকে পরিচয় করিয়ে দেবে পিএসজি। এর আগে ২০১৭ সালে নেইমারকে দলে আনার সময় একইভাবে ঘোষণা দিয়েছিল তারা।

এদিকে, মেসির পিএসজিতে আগমনের খবর চাউর হওয়ার পর থেকে মাঠ ও মাঠের বাহিরে এর প্রভাব ব্যাপকভাবে পড়তে শুরু করেছে। ইতিমধ্যে দলটির অফিসিয়াল ফ্যান টোকেনের মূল্য বেড়ে গেছে ৪৩ শতাংশ। মেসি নামক ব্র্যান্ডের কারণেই যে এটা হয়েছে তা আর বলার অপেক্ষা রাখে না।

প্রসঙ্গত, মহামারির কারণে দর্শকদের মাঠে প্রবেশে নিষেধাজ্ঞা থাকায় ম্যাচের টিকিট বিক্রি করতে পারছে না ক্লাবগুলো। এছাড়া ক্লাবের অফিশিয়াল স্টোর ও জাদুঘর দেখিয়ে আয়ের রাস্তাও বন্ধ হয়ে গিয়েছে। এমতাবস্থায় সমর্থকদের জন্য ফ্যান টোকেনের ব্যবস্থা করেছে ক্লাব কর্তৃপক্ষ। এক্ষেত্রে অর্থের বিনিময়ে ভক্তকে ফ্যান টোকেন কিনতে হবে। যারা এটি কিনবেন তারা ক্লাবের পক্ষ থেকে বিভিন্ন সুযোগ-সুবিধা পাবেন। এর মধ্যে রয়েছে ক্লাবের বিভিন্ন জিনিসপত্র কেনা, ভোটে অংশ নেওয়া, মতামত দেওয়া, এক্সক্লুসিভ জিনিসপত্রের সুবিধা পাওয়া, খেলোয়াড়দের সঙ্গে দেখা করতে পারা, পছন্দের জায়গায় বসে ম্যাচ দেখতে পারাসহ নানান সুযোগ-সুবিধা।

 

সূত্রঃ বাংলাদেশ প্রতিদিন

সর্বশেষ - রাজশাহীর খবর