রবিবার , ৫ মে ২০১৯ | ১৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

মুম্বাই লিগে সবচেয়ে দামি ক্রিকেটার শচীনের ছেলে

Paris
মে ৫, ২০১৯ ৬:৪৯ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

অর্জুন টেন্ডুলকারকে দলে নিতে সবচেয়ে বেশি অর্থ ব্যয় করছে মুম্বাই টি-টোয়োন্টি লিগের একটি দল। ১৯ বছর বয়সী বাঁহাতি এই পেস অলরাউন্ডারকে দলে নিতে ৫ লাখ রুপি খরচ করছে আকাশ টাইগার্স।

সম্প্রতি মুম্বাই টি-টোয়েন্টি লিগে অংশগ্রহণকারী দলগুলো খেলোয়াড়দের দলভুক্ত করে। আর সেখানে অজুর্ন টেন্ডুলকারকে দলে নিতে রীতিমতো হইচই পড়ে যায়।

ট্রাইআম্প কিংস দল অর্জুনের জন্য সাড়ে ৪ লাখ রুপি দিতে রাজি হয়। তার চেয়ে বেশি, পাঁচ লাখ রুপি দিয়ে অর্জুনকে দলে নেয় আকাশ টাইগার্স।

টুর্নামেন্টে একজন খেলোয়াড়ের পেছনে সর্বোচ্চ ৫ লাখ রুপির বেশি অর্থ ব্যয়ের নিয়ম নেই। যদি থাকত তাহলে অর্জুন হয়ত আরও বেশি মূল্য পেতেন।

ফ্র্যাঞ্চাইজিভিত্তিক এই লিগে চড়া মূল্যে দল পেয়ে আলোচনার জন্ম দিয়েছেন শচীন পুত্র। অজুর্ন ছাড়াও মুম্বাইয়ের এই টি-টোয়েন্টি টুর্নামেন্টে ৫ লাখ রুপিতে সুজিত নাইককে দলে নিয়েছে বান্দ্রা ব্লাস্টার্স।

কিংবদন্তি ক্রিকেটার শচীন টেন্ডুলকারের পুত্র অর্জুন মুম্বাইয়ের বয়সভিত্তিক দলগুলোতে দুর্দান্ত পারফরর্ম করেছেন। ভারতীয় যুব দলের হয়েও অলরাউন্ড নৈপুণ্য দেখান অর্জুন। ক্রিকেট বিশ্লেষকদের অনেকেই বলছেন আগামীতে আইপিএল এবং ভারতীয় দলেও দেখা যাবে শচীন পুত্রকে।

সর্বশেষ - খেলা