মুন্ডুমালা পৌর আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে আমিন সভাপতি, সম্পাদক মুন্টু

তানোর প্রতিনিধি:

রাজশাহীর তানোর উপজেলার মুন্ডুমালা পৌর আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে আমির হোসেন আমিনকে সভাপতি ও কাউন্সিলর হোসেন মোহাম্মাদ মুন্টুকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

এছাড়াও একই মঞ্চে পৌর যুবলীগের সভাপতি করা হয় জেলা যুবলীগের সহসভাপতি আবু রায়হান তপনকে ও সম্পাদক করা হয় কাউন্সিলর বোরহান উদ্দিনকে, কৃষকলীগের সভাপতি করা হয় রজব আলীকে সম্পাদক করা হয় রবিউল ইসলামকে,যুব মহিলালীগের সভাপতি করা হয় বিলকিস খাতুনকে ও সম্পাদক করা হয় তাজকিরাকে এবং ছাত্রলীগের সভাপতি করা হয় মারুফকে ও সম্পাদক করা হয় সিফাতকে।

আজ রবিবার বিকেল মুন্ডুমালা পৌর আ’লীগের আয়োজনে মুন্ডুমালা সরকারী স্কুল মাঠে জাতীয় দলীয় পতাকা উত্তোলন করে সম্মেলন উদ্ধোধন করেন উপজেলা সভাপতি মাইনুল ইসলাম স্বপন। পৌর আ”লীগ সহসভাপতি হাজী আহম্মদ সরদারের  সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন এমপি ওমর ফারুক চৌধূরী।

পৌর সাধারণ সম্পাদক আমির হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠিত সম্মেলনে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন উপজেলা সম্পাদক আবুল কালাম আজাদ প্রদীপ সরকার, জেলা আ”লীগ নেতা শরিফ খান,মহিলা ভাইস চেয়ারম্যান মহিলালীগ সভাপতি সোনিয়া সরদার, কৃষকলীগ উপজেলা সভাপতি রাম কমল সাহা, সম্পাদক ভাইস চেয়ারম্যান আবু বাক্কার সিদ্দিক, বিশিষ্ট ব্যবসায়ী আ” লীগ নেতা আবুল বাসার সুজন, সেচ্ছাসেবকলীগ সভাপতি শামসুল হক, সম্পাদক রামিল হাসান সুইট প্রমুখ। এসময় আ”লীগ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।