রবিবার , ৩ এপ্রিল ২০২২ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

মুগ্ধ হয়ে দিল্লির পোস্ট ‌‘এসেই কাজ শুরু করে দিয়েছেন ফিজ’

Paris
এপ্রিল ৩, ২০২২ ৯:১৭ পূর্বাহ্ণ

আইপিএলে টাইগার পেসার মুস্তাফিজুর রহমান দিল্লি ক্যাপিটালসের হয়ে নিজের প্রথম ম্যাচে দুর্দান্ত বল করেছেন। গুজরাটের বিপক্ষে আজকের ম্যাচে দিল্লির সেরা বোলিং পারফরম্যান্স মুস্তাফিজেরই। মুস্তাফিজ নির্ধারিত চার ওভার বল করে ২৩ রান খরচ করে নিয়েছেন গুরুত্বপূর্ণ তিনটি উইকেট।

‘দ্য ফিজ’র এমন বোলিংয়ে স্বাভাবিকভাবেই উচ্ছ্বাস প্রকাশ করেছে তার দল। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ফিজের বোলিং করা ছবি পোস্ট করে তারা ক্যাপশনে লিখেছে, ‘এসেই নিজের কাজ শুরু করে দিয়েছেন মুস্তাফিজুর রহমান’।

শনিবার টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়ে প্রথম ওভারেই মুস্তাফিজের হাতে বল তুলে দেন দিল্লি অধিনায়ক রিশাভ পান্ত। প্রথম দুই বলে মুস্তাফিজ দেন ১ রান। তৃতীয় বলের দুর্দান্ত এক ডেলিভারিতে অস্ট্রেলিয়ার ম্যাথু ওয়েডকে সাজঘরে পাঠান তিনি। তবে প্রথমে আউটের আবেদনে আম্পায়ার সাড়া দেননি। তবে রিভিউ নেন অধিনায়ক পান্ত। রিভিউতে দেখা যায়, বল ব্যাটে ছুঁয়ে গেছে। ওয়েড ফেরেন মাত্র এক রানে। প্রথম ওভারে সবমিলিয়ে মুস্তাফিজ দেন ৭ রান।

এরপর তাকে বোলিং থেকে সরিয়ে নেন পান্ত। আনেন পাওয়ার প্লের শেষ ওভারে। ষষ্ঠ ওভারে এসে উইকেট না পেলেও মাত্র ৪ রান খরচ করেন কাটার মাস্টার। এরপর ডেথ ওভারে মুস্তাফিজকে আনা হয়। ১৭তম ওভারে ফিজ দেন ৯ রান। দুই ওভার বিরতি দিয়ে ২০তম ওভারটি করতে আসেন মুস্তাফিজ।

ওই ওভারে প্রথম বলে ডেভিড মিলার নিতে পারেন মাত্র ১ রান। দ্বিতীয় বলেই উইকেট। তার পরের দুই বলে এক করে দুই রান দেন। এবার অভিনব মনোহরকে (১) কাটারে বিভ্রান্ত করেন মুস্তাফিজ। স্লগ সুইপ করতে গিয়ে কভারে অক্ষর প্যাটেলের ক্যাচ হন এই ব্যাটার। শেষ বলে রশিদ খান ব্যাট লাগাতে না পারলে দৌড়ে বাই এক রান নেন।

মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচে দিল্লির একাদশে ছিলেন না মুস্তাফিজুর রহমান। তবে শনিবার একাদশে ফিরে নিজের যোগ্যতার প্রমাণ দিলেন মুস্তাফিজ।

 

সূত্রঃ বাংলাদেশ প্রতিদিন

সর্বশেষ - খেলা