বৃহস্পতিবার , ২০ অক্টোবর ২০১৬ | ১৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

মিরাজের প্রশংসায় পঞ্চমুখ মইন

Paris
অক্টোবর ২০, ২০১৬ ১১:৩০ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ক্রীড়া ডেস্ক:

মাঠে তিনি একেবারেই কাছ থেকে দেখেছেন তরুণ মেহেদি হাসান মিরাজকে। আর তা দেখাটাও স্বাভাবিক। কারণ এই বাংলাদেশি স্পিনারের বল শুধু সামলেতেই হয়নি, তাঁর বলে আউটও হতে হয়েছে ইংলিশ ব্যাটসম্যান মইন আলীকে।

 

শুধু মইনই নন, বেশির ভাগ ইংলিশ ব্যাটসম্যানকেই মিরাজের বল খেলতে বেগ পেতে হয়েছে। সফরকারী দলটির বাঘা বাঘা ব্যাটসম্যানকে রীতিমতো নাকাল কারে ছেড়েছেন এই এই তরুণ-তুর্কি।

 

দিনশেষে তাই মিরাজের প্রশংসায় পঞ্চমুখ মইন আলী। বৃহস্পতিবার চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সিরিজের প্রথম টেস্টের প্রথম দিন শেষে তিনি বলেন, ‘তরুণ এই স্পিনার আসলেও দারুণ বল করেছেন। বিশেষ করে তাঁর প্রতিটি বল একই জায়গায় ফেলার ক্ষমতাটা ছিল অসাধারণ। যে কারণে তিনি সাফল্য পেয়েছেন। আমার বিশ্বাস তিনি অনেক দূর যাবেন।’

 

প্রথম দিন শেষে মিরাজ ৬৪ রান দিয়ে পাঁ উইকেট পেয়েছেন। সপ্তম বাংলাদেশি ক্রিকেটার হিসেবে অভিষেকে পাঁচ উইকেট নেওয়ার কীর্তি গড়েছেন মিরাজ। অবশ্য এঁদের মধ্যে তিনি সর্বকনিষ্ঠ।

 

বেন ডাকেট, অ্যালিস্টার কুক, জো রুট, মইন আলী, জনি বেয়ারস্টোর মতো দুর্দান্ত ফর্মে থাকা ইংল্যান্ডের এই পাঁচ ব্যাটসম্যানকে সাজ ঘরে ফিরিয়েছেন তিনি। তাই মইন আলীও তাঁর প্রশংসায় পঞ্চমুখ।

সূত্র: এনটিভি

সর্বশেষ - খেলা