মিরপুরে পিএমও মাঠ থেকে পুলিশ কনস্টেবলের গুলিবিদ্ধ লাশ উদ্ধার

সিল্কসিটিনিউজ ডেস্ক:

রাজধানীর মিরপুর ১৪ নম্বরে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) পাবলিক অর্ডার ম্যানেজমেন্ট (পিওএম) মাঠে থেকে শাহ মোহাম্মদ কুদ্দুস নামের এক পুলিশ কনস্টেবলের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার ভোরে লাশটি উদ্ধার করা হয়। শাহ মোহাম্মদ কুদ্দুসের বাড়ি হবিগঞ্জে। পুলিশের ধারণা, তিনি নিজের নামে বরাদ্দ করা রাইফেল বুকে ঠেকিয়ে গুলি করে আত্মহত্যা করেছেন।

কাফরুল থানার ওসি মো. সেলিমুজ্জামান জানান, কনস্টেবল শাহ মোহাম্মদ কুদ্দুস পিওএম ব্যারাকে থাকতেন। বৃহস্পতিবার ভোরে তার পিওএমের বাইরে দায়িত্ব ছিল। ভোর সাড়ে পাঁচটার দিকে পুলিশের অন্য সদস্যরা তাদের নামে বরাদ্দ করা রাইফেল নিয়ে ডিউটিতে যাওয়ার জন্য গাড়িতে ওঠেন। ওই সময় শাহ মোহাম্মদ কুদ্দুসকে খুঁজে পাওয়া যায়নি। পরে মাঠের এক কোণায় তার গুলিবিদ্ধ লাশ পাওয়া যায়। লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে পুলিশ। তার ব্যবহৃত রাইফেলটি জব্দ করা হয়েছে।

তিনি আরও জানান, মৃত্যুর আগে শাহ মোহাম্মদ কুদ্দুসের ফেসবুকে পারিবারিক অশান্তির কথা লিখে একটি স্ট্যাটাস দেওয়া হয়। ধারণা করা হচ্ছে, স্ট্যাটাসটি তার দেওয়া। এটি নিয়ে তদন্ত চলছে। পরে এ বিষয়ে নিশ্চিত করে বলা যাবে।