সোমবার , ১৬ জুলাই ২০১৮ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

মিথ্যা অভিযোগ দেয়া বিএনপির একটি ভোঁতা অস্ত্রে পরিণত হয়েছে: লিটন

Paris
জুলাই ১৬, ২০১৮ ২:০২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন বলেছেন, মিথ্যা অভিযোগ দায়ের করা বিএনপির একটি ভোঁতা অস্ত্রে পরিণত হয়েছে। এটি মানুষ আর গ্রহণ করেনা। রাজশাহী জেলার রিটার্নিং কর্মকর্তা, পুলিশ কমিশনার ও জেলা প্রশাসক ইত্যাদি পর্যায়ে আমি অভিযোগ দাখিল করেছি এ কারণে আমরা বেশ কয়েকটি আচরণ বিধি লংঘনের অভিযোগ সুস্পস্ট করে দিয়েছি। কিন্তু এ পর্যন্ত কোনটির কোন প্রতিকার আমরা দেখিনি। যদি এর প্রতিকার না হয় তাহলে আমরা আরও উপওে কথা বলে জনমত তৈরী করবো। আমি কথা দিতে পারি আমাদের পক্ষ থেকে আমরা কোন রকম আচরণ বিধি লংঘন করবো না। আমরা অভিযোগ করছি করে যাব। সুষ্ঠ নির্বাচনের স্বার্থে আমরা তাদের মতো অরাজনৈতিকতা আর গুন্ডামী করবনা।

আজ সোমবার নগরীর ১৩ নম্বর ওয়ার্ডে গণসংযোগ কালে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন সাংবাদিকদেও সামনে এ কথা বলেন।

তিনি বলেন,প্রতিপক্ষ দল যেহেতু জামায়াত বিএনপি বা শিবিরকে নিয়ে যারা রাজনীতি করে, জালাও পোড়াও করে যারা মানুষকে হত্যা করে, গাছপালা কেটে দেয়, তাদের কে নিয়েই সাবেক মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুলের একগলা পিড়িত। তাদের নিয়ে যে কাজগুলি করছে এর প্রতিকার যদি করা না হয়, তাহলে তাদের সাহস আরও বাড়বেই।যারা দুস্ট, সন্ত্রাসী, বিভিন্ন মামলার আসামি, পলাতক ব্যাক্তি যারা পালিয়ে ছিলেন তারা এখন বুলবুল সাহেবের পাশে এসে সারিবদ্ধ হয়েছে। এই সমস্ত সন্ত্রাসীদের ধরা উচিত।

তিনি আরও বলেন, আমি লক্ষ্য করছি প্রতিদিন তারা আমার ছবি কেটে দিচেছ, আমার বিলবোর্ড সরিয়ে ফেলছে, আমার পোস্টারের দড়ি ছিড়ে পোস্টারগুলো গায়েব করে দিচ্ছে। তাদের কর্মী নেই বা বিএনপির কোন নিবেদিত প্রাণ সমর্থক না থাকায় তারা পোস্টার লাগাতে পারেনি। সে কারণে তারা অভিযোগ দেন আমি রাজশাহী শহরে এতোগুলো পোস্টার কিভাবে লাগাতে পারি! আমি তো বলি রাজশাহী শহরে আরও ১ কোটি পোস্টার লাগালেও জায়গার অভাব নেই। আমি মনে করি আইনশৃঙ্খলা বাহিনী বা নির্বাচন কমিশন তারা তাদের কাজগুলো সঠিকভাবে করবেন।

সোমবার সকাল সাড়ে ১০ টা থেকে সাড়ে ১২ টা পর্যন্ত নগরীর বিভিন্ন এলাকায় গিয়ে গণসংযোগ করেন মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন। ১৩ নম্বর ওয়ার্ডেও বনপুকুর, বর্ণালী, উচুভিটা ও কাদিরগঞ্জ এলাকার সাধারণ ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে সাধারণ ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে নৌকায় ভোট চান তিনি। এ সময় এলাকাবাসীর নানা সমস্যার কথা শুনে তা সমাধানের প্রতিশ্রুতি দেন লিটন।
স/শ

সর্বশেষ - সব খবর