মিউজিক ভিডিওর নায়িকা সাবিলা নূর

সিল্কসিটি নিউজ ডেস্ক:

বর্তমান সময়ের টিভি নাটকের জনপ্রিয় অভিনেত্রী সাবিলা নূর প্রথমবার কোনো মিউজিক ভিডিওর নায়িকা হলেন। জনপ্রিয় সংগীতশিল্পী ইমানের গাওয়া ‘তুমি আমি’ শিরানামের গানের দৃশ্যায়নে তাদের দেখা যাবে। সম্প্রতি এটির শুটিং সম্পন্ন হয়েছে।

কবির বকুলের লেখায় এটির সুর-সংগীত করেছেন ইমরান নিজেই। আর কণ্ঠ দিয়েছেন যৌথভাবে ইমরান ও লাবিবা। গানটির গল্পনির্ভর রোমান্টিক ভিডিওটি নির্মাণ করেছেন সৈকত রেজা। এটি মুক্তি পাচ্ছে আসছে ঈদে সিএমভির ব্যানারে।

এ প্রসঙ্গে ইমরান বলেন, আসছে ঈদের জন্য এটা আমার সবচেয়ে বড় প্রজেক্ট। আমি মনে করি ঈদ উপহার হিসেবে ভক্তরা এমন কিছুই আশা করে আমাদের কাছে। জনপ্রিয় টিভি অভিনেত্রী সাবিলা নূরের প্রথম মিউজিক ভিডিও এটি। ভিডিওতে সহশিল্পী হিসেবে তাকে পেয়ে বেশ ভালো লাগছে। আশা করছি দর্শক- শ্রোতারা আমাদের অভিনয় রসায়ন পছন্দ করবেন।

এতে কাজ করা প্রসঙ্গে সাবিলা নূর বলেন, অসংখ্য অফার এলেও আগে কখনো মিউজিক ভিডিওর মডেল হইনি। কিন্তু এই গানটি শুনে ভালো লাগল। ভাবলাম এবার নতুন কিছু করা যেতেই পারে। সবকিছু ব্যাটে-বলে মিলে যাওয়ায় কাজটি করেছি। খুব সুন্দর গল্পে ভিডিওটি নির্মিত হয়েছে। আশা করছি সবার ভালো লাগবে।

এদিকে আগামী ঈদের নাটকে অভিনয় নিয়ে এখন ব্যস্ত সময় পার করছেন সাবিলা নূর।

সূত্র:যুগান্তর