মিউজিক্যাল ফিল্ম ‘চলতে গিয়ে দেখা…’

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহীর মিডিয়া অঙ্গনের পরিচিত মুখ মডেল জিহাদ খাঁন আর সানজিদা সাজ্জাদ ঐশী। দু‘জনে জুটি বাঁধলেন ‘চলতে গিয়ে দেখা’ শিরোনামের মিউজিক্যাল ফিল্মে।
ড্রিম মেকিং প্রডাকশনের ব্যানারে নির্মিত এ মিউজিক্যাল ফিল্মটির পরিচালনা করেছেন, তরুণ পরিচালক সালমাউন হোসেন। সহকারী পরিচালকের দ্বায়িত্ব পালন করেছেন, শাহারিয়া হাসান শুভ। চলতে গিয়ে হঠাৎ দেখা গানটিতে কণ্ঠ দিয়েছে নবীন কণ্ঠশিল্পী মির বাপ্পী। পাল সুস্মিতার লেখা গানটির সুর ও সংগীতায়জন করেছেন, টিআর রোমান্স।

 

মিউজিক্যাল ফিল্মটির ধারণা লিখেছেন, ড্রিমমেকিং প্রডাকশনের চেয়ারম্যান শাহারিয়ার চয়ন। আর ভিডিও সম্পাদনা করছেন, আহম্মেদ মাহফুজ।

13835959_1216218285076515_2067124622_o copy

মিউজিক্যাল ফিল্মটির চিত্রায়ন করা হয়েছে কুষ্টিয়ার মুজিবনগর, মেহেরপুরের নীলকুঠি, আলমডাঙ্গার বদ্ধভ‚মিসহ রাজশাহীর বিভিন্ন মনোরম পরিবেশে ।

13664527_1216222438409433_641960837_n copy

জানা গেছে, জিহাদ খাঁন ও সানজিদা সাজ্জাদ ঐশী- এ দু‘জনেরই তৃতীয় কাজ এটি। জিহাদ ফাইজুর মিল্টন‘র ‘দূর থেকে’ এবং এফএ সুমন‘র ‘ওরে প্রিয়া’ শিরোনামের মিউজিক্যাল ফিল্মে অনামিকা ও তামান্নার সঙ্গে অভিনয় করেছেন। দু’টির মধ্যে জিহাদের তামান্নার সঙ্গে অভিনিত এফএ সুমন‘র ‘ওরে প্রিয়া’ মিউজিক্যাল ফিল্মটি দেশজুড়ে ব্যাপক জনপ্রিয়তা লাভ করে। মাঝে কিছুদিন বিরতির পরে আবারও কাজ করছেন জিহাদ।
মডেল জিহাদ খাঁন বলেন, ‘এ কাজটি আমার তৃতীয় কাজ। এতে আমার সঙ্গে অভিনয় করেছেন ঐশি। আমরা সকলে অনেক পরিশ্রম করেছি এ কাজে। সেইসঙ্গে অনেক মজাও করেছি। সর্বক্ষনিক আমাদের পাশে ছিল চয়ন ভাই। তাই আমি কৃতজ্ঞতা জানায় ড্রিমমেকিং প্রডাকশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শাহারিয়া চয়ন ভাইকে। আমি আশা করছি কাজটি সকলের ভালো লাগবে।’

(Mir Bappyi ) Coltay Giya Dhakha (Binodon News) (2)
মিউজিক্যাল ফিল্মটির পরিচালক সালমাউন হোসেন বলেন, ‘ড্রিম মেকিং প্রডাকশনের ব্যানারে মিউজিক্যাল ফিল্মটি নির্মাণ করছি। ‘চলতে গিয়ে হঠাৎ দেখা’ মিউজিক্যাল ফিল্মটি আমার জীবনের প্রথম কাজ। তাই আমাকে পরিচালনা করার সুযোগ করে দেয়ার জন্য আমি ড্রিমমেকিং প্রডাকশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শাহারিয়া চয়ন ভাইসহ ড্রিমমেকিং প্রডাকশনের সকলের কাছে কৃতজ্ঞ।’
পরিচালক সালমাউন আরো বলেন, ‘আশা করি মিউজিক্যাল ফিল্মটি অনেক ভালো হবে। সকলের ভালো লাগবে।’ অল্প কিছুদিনের মধ্যেই মিউজিক্যাল ফিল্মটি ইউটিউবসহ দেশের বিভিন্ন টিভি চ্যানেলে প্রচারিত হবে বলেও জানান মিউজিক্যাল ফিল্মটির পরিচালক সালমাউন।

স/শ