মা হলে ‘দিলবারো’ গানের গায়িকা হার্ষদীপ কৌর

সিল্কিসিটিনিউজ ডেস্ক: পুত্র সন্তানের জন্ম দিয়েছেন বলিউডের জনপ্রিয় সংগীতশিল্পী হার্ষদীপ কৌর। মঙ্গলবার (০২ মার্চ) নতুন এই অতিথিকে স্বাগত জানিয়েছেন হার্ষদীপ কৌর ও মানকিত সিং দম্পতি।

সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে নতুন অতিথির আগমণের সুখবরটি জানিয়ে হার্ষদীপ কৌর লিখেছেন, “স্বর্গের একটি টুকরো এই পৃথিবীতে নেমে এসেছে। যে কিনা আমাদের বাবা-মা বানিয়েছে। আমাদের জুনিয়র সিং চলে এসেছে।”

সোশ্যাল মিডিয়ায় নতুন মা’কে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন আরমা মালিক, নীাতি মোহনরা। আদরে ভরিয়ে দিতে তৈরি সকলে।

ছেলের জন্মের দিন কয়েক আগেই ইনস্টাগ্রামে একটি মজাদার পোস্ট করেছিলেন হর্ষদীপ। মেটারনিটি ফটোশ্যুটের একটি ছবি শেয়ার করে তিনি লিখেছিলেন, ‘রাতের পর রাত জাগার আগে একটু ঘুমানোর প্রস্তুতি’। সেই ছবিতে হর্ষদীপ ও তাঁর স্বামীকে নাইট স্যুটে দেখা গিয়েছিল।

দিন কয়েক আগে নিজের সাধ ভক্ষণ অনুষ্ঠানে একাধিক ছবি পোস্ট করেছিলেন হর্ষদীপ। নীতি মোহন বান্ধবীর জন্য এই সারপ্রাইজ বেবি সাওয়ার-এর আয়োজন করেছিলেন। একটি রিয়ালিটি শোয়ের মঞ্চ থেকে নিজের যাত্রা শুরু করেছিলেন হর্ষদীপ। এরপর মিউজিক ইন্ডাস্ট্রিতে দেড় দশক পার করে ফেলেছেন গায়িকা। ছয় বছর আগে, ২০১৫ সালে ছোটবেলার বন্ধু মনকিতের সঙ্গে শিখ রীতি মেনে বিয়ের পর্ব সেরেছেন হর্ষদীপ। সাম্প্রতিক সময়ে রাজি ছবির ‘দিলবারো’ গানটি গেয়ে প্রচুর প্রশংসা কুড়িয়েছেন এই গায়িকা।

এছাড়াও ‘হীর’, ‘জালিমা’, ‘জ্বালতে দিয়ে’, ‘আজ দিন চাড়েয়া’র মতো অসংখ্য গান শ্রোতাদের উপহার দিয়েছেন হার্ষদীপ কৌর।

২০১৫ সালে দীর্ঘদিনের প্রেমিক মানকিত সিংয়ের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হন বলিউডের জনপ্রিয় এই সংগীতশিল্পী।