‘মাসুদ রানা’ মুক্তি পাবে ডিসেম্বরে, তালাশ আসছে ফেব্রুয়ারিতে

ঢালিউডে বহুল আলোচিত সিনেমা ‘মাসুদ রানা’। কাজী আনোয়ার হোসেনের বেস্ট সেলার ‘মাসুদ রানা’ সিরিজের চরিত্র এটি। পেশায় গোয়েন্দা। বহুকাল ধরেই এদেশের পাঠকের কাছে প্রিয় চরিত্র মাসুদ রানা। জানা গেলো সিনেমাটা এই বছরের শেষেদিকে মুক্তি দেওয়া হবে।

পরিচালক সৈকত নাসির জাগো নিউজকে বলেন, ‘এই বছরের শেষ মাসে মুক্তি দেওয়া হবে ‘মাসুদ রানা’ সিনেমা। আমাদের প্রায় সব কাজ শেষেদিকে। কিছু কাজ আছে যা দেশে বাইরে করতে হবে। আশা করছি যে সময় দেওয়া আছে সেই সময়ের মধ্যে শেষ হয়ে যাবে।’

সৈকত নাসির পরিচালিত ‘ক্যাসিনো’, ‘আকবর: ওয়ান্স আপন অ্যা টাইম ইন ঢাকা’, ‘তালাস’ ছবিগুলোও আছে মুক্তির অপেক্ষায়। এগুলো কবে আসবে জানিয়ে এই পরিচালক আরও বলেন, ‘সত্যি বলতে ‘ক্যাসিনো’ এবং ‘আকবর: ওয়ান্স আপন অ্যা টাইম ইন ঢাকা’র রিলিজ ডেট এখনো চূড়ান্ত করিনি। তবে শিগগিরই জানাতে পারবো। তবে এই বছরের ৪ ফেব্রুয়ারিতে ‘তালাশ’ সিনেমাটি মুক্তি পাবে। যা এক দল গানপাগল ছেলেমেয়ের জীবনের গল্প নিয়ে নির্মিত হয়েছে।

এই সিনেমায় শবনম বুবলীর বিপরীতে অভিনয় করেছেন আদর আজাদ এবং আসিফ আহসান খান। তাছাড়াও এই বছরে আরও দুইটা সিনেমা মুক্তি দিবো।’

‘নতুন কয়েকটা সিনেমা নিয়ে কাজ শুরু করবো তা নিয়ে এখন কাজ করছি। সামনের মাসে নতুন একটা ওয়েব সিরিজের শুটিং শুরু করবো। এই ওয়েব সিরিজটি প্রযোজনা করছে জাজ মাল্টিমিডিয়া’- যোগ করেন সৈকত নাসির।

‘মাসুদ রানা’ সিনেমার বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন রাসেল রানা, অমনি, তাসকিন রহমানসহ অনেকে।

 

সূত্রঃ জাগো নিউজ