মার্কিন সুন্দরীকে যৌন সম্পর্কের প্রস্তাব দিয়েছিলেন ইমরান খান, প্রকাশ্যে বিস্ফোরক অভিযোগ

এবার খোদ পাক প্রধানমন্ত্রী ইমরান খানের বিরুদ্ধে বিস্ফোরক দাবি। মার্কিন সুন্দরী, অ্যাডভেঞ্চারিস্টকে নাকি যৌন সম্পর্কের প্রস্তাব দিয়েছিলেন ইমরান খান। এক পাক সঞ্চালক এমন দাবি করেছেন।

পাকিস্তানি টিভি হোস্ট আলি সালিম ওরফে বেগম নওয়াজিশ আলি দাবি করেন, মার্কিন অ্যাডভেঞ্চারিস্ট সিন্থিয়া ডন রিচির সঙ্গে তাঁর বেশ ঘনিষ্ঠ সম্পর্ক ছিল। সিন্থিয়াই নিজেই তাঁকে বলেছিলেন যে তাঁকে একসময় সেক্সের প্রস্তাব দিয়েছিলেন ইমরান খান।

এর আগে শুক্রবারই ফেসবুকে লাইভে সিন্থিয়া রিচি একের পর এক বিস্ফোরক অভিযোগ করেন। পাকিস্তান পিপলস পার্টির একাধিক নেতার নামে অভিযোগ সামনে আনেন তিনি।

পাকিস্তানে বসবাসকারী ওই মার্কিনীর অভিযোগ, ২০১১ সালে তাঁকে ধর্ষণ করে পাকিস্তানের প্রাক্তন মন্ত্রী।

তিনি অভিযোগ জানিয়েছেন তাঁকে ধর্ষণ করেছিলেন প্রাক্তন মন্ত্রী রেহমান মালিক। এছাড়াও তিনি আরও দুই পাকিস্তেনের শীর্ষ স্থানীয় নেতার বিরুদ্ধে অভিযোগ জানিয়েছেন। যদিও এখনও পর্যন্ত তাঁরা এই অভিযোগ মানতে চাননি।

ওই তিন নেতাই পাকিস্তান পিপলস পার্টির সদস্য। তবে ওই মার্কিন ব্লগার পাক সেনাবাহিনীর অত্যন্ত ঘনিষ্ঠ। এছাড়াও বর্তমান সরকারও পাক সেনার অত্যন্ত কাছের। তাই এই পুরো বিষয়টির মধ্যে রাজনৈতিক যোগ থাকতে পারেন বলেও মনে করছেন অনেকে। সোশ্যাল মিডিয়াতে তিনি এই মন্তব্য করাতেই শুরু হয় রাজনৈতিক ঝড়। পরে তা টুইটারেও শেয়ার করা হয়। পাশপাশি পিপিপি-র তরফে ওই ব্লগারের বিরুদ্ধে একাধিক অভিযোগ আনা হয়েছে। এমনকি বর্তমান সরকারের বিরুদ্ধেও তীব্র সমালোচনা করা হয়েছে।

প্রাক্তন পাক প্রধানমন্ত্রী ইউসুফ রাজা গিলানির বিরুদ্ধে অশ্লী আচরণের অভিযোগ তুলেছেন ওই মহিলা।

 

সুত্রঃ কলকাতা ২৪*৭