মার্কিন তরুণীর বিরুদ্ধে নাবালক ছেলে ধর্ষণের অভিযোগ!

সিল্কসিটিনিউজ ডেস্ক: ১৪ বছর বয়সী নাবালক ছেলের সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন ও ধর্ষণের অভিযোগ উঠেছে ২০ বছর বয়সী এক মার্কিন তরুণী শিক্ষার্থীর বিরুদ্ধে। যুক্তরাষ্ট্রের নর্থ ক্যারোলিনায় এ ঘটনাটি ঘটে। নাবালকের মা এ বিষয়ে জানতে পারলে পুলিশের কাছে অভিযোগ করেন। স্থানীয় পুলিশ ঐ নারী শিক্ষার্থীকে দোষী সাব্যস্ত করেন।

জানা যায়, মাস খানেক আগে সার্ফ সিটিতে ২০ বছর বয়সী কলেজ শিক্ষার্থী টেইলর অ্যাস্টন মজেলের সঙ্গে ১৪ বছর বয়সী এই ছেলের পরিচয় হয়।

স্টেট পুলিশ জানায়, মে মাসে তাদের মধ্যে শারীরিক সম্পর্ক হয়। জুন মাসে বিষয়টি জানতে পেরে পুলিশের কাছে শিশুকে যৌন হয়রানি ও ধর্ষণের মামলা করে বসেন ছেলেটির মা। আর সেই মামলায় ২ লাখ ২৫ হাজার টাকায় জামিন অথবা অনাদায়ে কারাদণ্ডের সাজা প্রদান করা হয় মেয়েটিকে।

উল্লেখ্য, যুক্তরাষ্ট্রের সবচাইতে কনজারভেটিভ সমাজ হিসেবে পরিচিত নর্থ ক্যারোলিনাবাসী। এই অঞ্চলে ১৬ বছর বয়সে বাবা-মার অনুমতি সাপেক্ষে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে পারে সন্তানেরা। গর্ভবতী হয়ে গেলে মেয়েরা ১৪ বছর বয়সেই বিয়ের অনুমতি পায়। কিন্তু সম্প্রতি কম বয়সী ছেলেদের সঙ্গে নারীদের শারীরিক সম্পর্ক স্থাপন বেশ আলোচিত বিষয় হয়ে দাঁড়িয়েছে এখানে। কিছুদিন আগে এই অঞ্চলে এক নারী শিক্ষক তার তিন কিশোর শিক্ষার্থীর সঙ্গে শারীরিক সম্পর্কে জড়িয়ে পড়লে বিষয়টি বেশ আলোচনায় আসে।