মারিয়া নূর ইমরানের গানের মডেল

সিল্কসিটিনিউজ ডেস্ক:

সাধারণত বিভিন্ন ধরনের রিয়ালিটি শো, ক্রিকেট–বিষয়ক অনুষ্ঠানে নিয়মিতই উপস্থাপনা করতে দেখা যায় মারিয়া নূরকে। এবার প্রথমবারের মতো দেখা গেলো মিউজিক ভিডিওর মডেল হতে।কণ্ঠশিল্পী ইমরান মাহমুদুলের গাওয়া গান এটি। গানের শিরোনাম ‘শুধু তোমায় ঘিরে’। গানের ভিডিওতে মারিয়া নূরের সঙ্গে গায়ক ইমরানকেও দেখা যাবে।

উপস্থাপনা ছাড়া মাঝে মাঝে নাটকেও  অভিনয় করেন মারিয়অ নূর। তবে মিউজিক ভিডিওর মডেল প্রথমবার।  গানের ভিডিওতে মডেল হওয়া প্রসঙ্গে মারিয়া নূর বলেন, ‘ মিউজিক ভিডিওতে কাজ করার প্রস্তাব অনেক আগে থেকেই পেয়ে আসছি। কিন্তু করা হয়নি। ইমরানের গাওয়া এ গানটি আমার দারুন পছন্দ হওয়াতেই কাজটি করেছি। এছাড়াও ইমরানের গানের প্রতি একটা আস্থা আছে। তার গানের ভিডিওগুলো ভিন্ন অন্য রকম হয়। গানের পাশাপামি ভিডিও দেখতেও ভালো লাগে।

এদিকে মারিয়া নূর ইমরানের গানের মডেল হওয়াকে সম্মানের মনে করছেন ইমরান। ‘মারিয়া নুর আমার পছন্দের একজন। তার উপস্থাপননা নিয়মিত দেখা হয় আমার। অনেক দিন ধরেই পরিকল্পনা ছিলো তাকে নিয়ে একটা গানের ভিডিও করবো। অবশেষে এটি সম্ভব হলো।’ বলেন ইমরান।

‘শুধু তোমায় ঘিরে’ গানটি লিখেছেন শরীফ আলদীন, সুর করেছেন নাজির মাহমুদ ও সংগীত করেছেন মুশফিক লিটু। গানের ভিডিওটি নির্মাণ করেছেন ভিকি জাহেদ। ঈদ উপলক্ষে গানটি  ধ্রুব মিউজিক স্টেশন ইউটিউব চ্যানেলে প্রকাশিত হবে।