বৃহস্পতিবার , ১ জুন ২০১৭ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

মান্দায় অপহৃতের সহায়তায় পাশে নেই পুলিশ: মামলা গেল আদালতে

Paris
জুন ১, ২০১৭ ২:১৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক,নওগাঁ:
নওগাঁর মান্দায় এক স্কুল ছাত্রকে অপহরনের অভিযোগে আদালতে মামলা দায়ের করা হয়েছে। উপজেলার গনেশপুর ইউনিয়নের শ্রীরামপুর গ্রামের ছাদেক আলী মন্ডলের এক মাত্র ছেলে নাজমূল হোসেন(১৭) অপহরন হওয়ায় তার চাচা মৃত ইদ্রিস আলীর ছেলে হারুন উর রশিদ বাদী হয়ে নওগাঁর আদালতে তিন জনকে আসামী করে একটি অপহরন মামলা দায়ের করেছে।
নাজমূল হোসেন মান্দার সতীহাট কে.টি হাইস্কুল এ্যান্ড কলেজের দশম শ্রেনির ছাত্র।
মামলা সূত্রে জানা যায়, ৩নং আসামী আক্কাছ আলীর পরামর্শে ১-২ নং আসামী সুমন ও উমবর আলী গত ১০ মে সন্ধ্যায় নাজমুল হোসেনকে নওগাঁ-রাজশাহী মহাসড়কের নীলকুঠি থেকে মটর সাইকেল যোগে অপহরণ করে। তাকে খোজা-খুজি করে না পাওয়ায় ১১ মে মান্দা থানায় ৪০১ নং একটি জিডি করা হয় এবং একই তারিখ দিবাগত রাতে রাজশাহীর গোড়হাঙ্গা গোরস্থান থেকে বোয়ালিয়া থানা পুলিশ হাত-পা বাধা ও অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে দেন।

 

এদিকে ঘটনার শুরু থেকে মান্দা থানা পুলিশ সহায়তা করছেনা বলে বাদী হারুন উর রশিদের অভিযোগ।  তিনি সিল্কসিটি নিউজকে বলেন, অপহরনের পর দ্রুত মান্দা থানা পুলিশের সহায়তা চাইলে তাকে একটি জিডি করতে পরামর্শ দেয়া হয়। নাজমূল হোসেনকে উদ্ধারের পর গত ১৩ মে সাক্ষীসহ থানায় গিয়ে মামলা করতে চাইলে  থানা তা গ্রহন না করায় ১৫মে আদালতে একটি অপহরণ মামলা করি। আদালতের নির্দেশ মোতাবেক গত ২৩ মে মান্দা থানায় দঃবিঃ ৩৬৫/৩৪ এর ৩৬ নং মামলা রুজ্জু করলেও আজ পর্যন্ত এর কোন পদক্ষেপ গ্রহন করেনি।

 
মান্দা থানার অফিসার ইনচার্জ(ওসি) আনিছুর রহমান থানা পুলিশের অসহযোগীতার বিষয়টি অস্বীকার করে সিল্কসিটি নিউজকে বলেন, বিজ্ঞ আদালতের নির্দেশ মোতাবেক বিষয়টি এফআইআর আকারে গ্রহন করা হয়েছে। বিষয়টি তদন্ত পূর্বক প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহনের জন্য এসআই রফিকুল ইসলাম রফিককে দায়িত্ব প্রদান করা হয়েছে।

 

তদন্তকারী কর্মকর্তা এস.আই রফিক বলেন, বাদী-বিবাদী উভয় উভয়ের আত্মীয়, এদের মধ্যে পূর্ব শত্রুতা এবং মামলা চলমান থাকায়  বিষয়টি গুরুত্বের সাথে দেখা হচ্ছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

স/শ

সর্বশেষ - রাজশাহীর খবর