রবিবার , ১৯ ডিসেম্বর ২০২১ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

মানুষের পাশে থেকে তাদের জন্য কাজ করতে চাই: অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি

Paris
ডিসেম্বর ১৯, ২০২১ ৯:৫০ অপরাহ্ণ

অসহায় হতদরিদ্র মানুষের পাশে থেকে, তাদের কল্যাণে আমাদের কাজ করতে চাই। তবে সাধারণ মানুষের ঘরে আমরা, স্বাধীনতার সুফল পৌঁছে দিতে পারব। সমাজের বিত্তবানদের এগিয়ে আসতে হবে দরিদ্র মানুষের জীবন মান উন্নয়নে। এর ফলে বাংলাদেশ দ্রুত আধুনিক ও উন্নত রাষ্ট্র হিসেবে গড়ে উঠবে। নবাবগঞ্জের মানুষকে ভালোবেসে আজীবন কাজ করতে চাই। যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের স্বপ্ন বাস্তবায়নে যে কোনো ত্যাগ স্বীকারে প্রস্তুত।

আজ রোববার (১৯ ডিসেম্বর) ঢাকার নবাবগঞ্জ উপজেলায় শীতার্ত মানুষের মাঝে নিজস্ব অর্থায়নে কম্বল বিতরণকালে ভিডিও লাইভে যুক্ত হয়ে জাতীয় পার্টির কো-চেয়ারম্যান, সাবেক মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী যমুনা গ্রুপের চেয়ারম্যান অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি এসব কথা বলেন।

তিনি বলেন, আপনাদের প্রিয় মানুষ, আমার স্বামী বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম নবাবগঞ্জের সন্তান। তিনি সারা জীবন দোহার ও নবাবগঞ্জের মানুষ তথা এই অঞ্চলের মানুষের কল্যাণে কাজ করেছেন। আমিও তার সহধর্মিণী হিসেবে আপনাদের জন্য কাজ করে যাব। আপনারা আমার ও আমার পরিবারে জন্য দোয়া করবেন। যেন প্রতি বছর এভাবে আপনাদের পাশে থেকে সহযোগিতা করতে পারি।

একই দিনে নবাবগঞ্জের চুড়াইন, গালিমপুর, আগলা, বাহ্রা, বক্সনগর, শোল্লা ও কৈলাইল ইউনিয়নে জাতীয় পাটির নেতাকর্মীদের মাধ্যমে তিনি এই কম্বল বিতরণ কার্যক্রমের সূচনা করেন। এ সময় উপজেলার ৭টি ইউনিয়নে কয়েক হাজার কম্বল বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন- আগলা ইউপি চেয়ারম্যান আবেদ হোসেন, ঢাকা জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক জুয়েল আহমেদ, নবাবগঞ্জ উপজেলা জাতীয় পার্টির নেতা খলিলুর রহমান, এমএ মজিদ, কফিল মেম্বার, মো. শাহজাহান, মান্নান মাস্টার, মুরাদ মিয়া, আসাদুজ্জামান চৌধুরী রানা, আনোয়ার হোসেন মোড়ল, আয়নুল চৌধুরী, মো. সেলিম মিয়া,তাজুল ইসলাম, সাবুল হোসেন, সাহেদ ভূঁইয়া, আক্তার মেম্বার, রেশমী হোসেন, মতিন মেম্বার, আব্দুল হালিম, শফিকুল ইসলাম স্বপন, যুবরাজ নাজিম, মো. জালাল উদ্দিন, মহসীন মিয়া, ফরিদ মেম্বার, খলিল দেওয়ান, মো. সেলিম, বোরহান হোসেন, মো. নাসির, ফয়সাল হোসেন, মো. রনি,শওকত হোসেন মোল্লা, হাজী ইফসুফ আলী, জিয়া উদ্দিন, খলিল দেওয়ান, তুহিন ইসলাম, আলমগীর হোসেন, ফরিদা আক্তারসহ উপজেলা ও ইউনিয়ন জাতীয় পাটির এবং সব সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

সূত্রঃ যুগান্তর

সর্বশেষ - রাজনীতি