মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় মা-মেয়েসহ নিহত ৪

সিল্কসিটিনিউজ ডেস্ক:
মানিকগঞ্জের ঢাকা-আরিচা মহাসড়কের তরা বাসস্ট্যান্ড এলাকায় একটি  বাসের সঙ্গে মাছ বোঝাই পিকআপ ভ্যানের সংঘর্ষে মা-মেয়েসহ চারজন নিহত হয়েছেন।এ ঘটনায় আহত হয়েছেন তিনজন।তাদের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।
শুক্রবার ভোর সোয়া ছয়টার দিকে এ দুর্ঘটনা ঘটে। বরংগাইল হাইওয়ে পুলিশের ইনচার্জ ইয়ামিন উদ দৌলা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
নিহতরা হলেন, মানিকগঞ্জ সদর উপজেলার নবগ্রাম এলাকার জিন্নাত আলীর স্ত্রী শেফালি বেগম (৫০), তার মেয়ে নারগিস আক্তার (৩০), একই উপজেলার দেড়িগাটি গ্রামের মিজানুর রহমান (৩০) এবং টাঙ্গাইলের নাগরপুর উপজেলার চাষাভাদ্রা গ্রামের পরান রাজবংশী (৪০)।

হাইওয়ে পুলিশের ইনচার্জ ইয়ামিন বলেন, সকালে ঢাকাগামী একটি সোহাগ পরিবহনের দুরপাল্লার বাসের সঙ্গে আরিচাগামী একটি পিকআপের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে দুইজন আর হাসপাতালে নেওয়ার পথে আরও দুইজন নিহত হন।আহতদের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।

 

তিনি আরও জানান, দুর্ঘটনায় নিহত ও আহতরা সবাই আরিচাগামী মাছ বোঝাই পিকআপ ভ্যানের যাত্রী ছিলেন। দুর্ঘটনায় আহত ও নিহত মা ও মেয়ের মরদেহ মুন্নু মেডিক্যাল কলেজ হাসপাতালে রয়েছে। বাকি দুইজনের মরদেহ রয়েছে মানিকগঞ্জ সদর হাসপাতালে। দুর্ঘটনা কবলিত যানবাহন দুটি আটক করা গেলেও এর চালকেরা পালিয়ে গেছে।

সূত্র: বাংলা ট্রিবিউন