বৃহস্পতিবার , ৫ নভেম্বর ২০২০ | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

মাদক বিক্রেতাকে ধরতে গিয়ে হামলায় আহত মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের ৫ সদস্য

Paris
নভেম্বর ৫, ২০২০ ২:৩০ অপরাহ্ণ

মাদক বিক্রেতাকে ধরতে গিয়ে হামলার শিকার হয়েছেন মাদারীপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের দুই কর্মকর্তাসহ পাঁচজন।

বৃহস্পতিবার ভোর ৫টার দিকে উপজেলার রাঘদী ইউনিয়নের পূর্ব রাঘদী গ্রামে এ ঘটনা ঘটে।

হামলার আহত কর্মকর্তারা হলেন- মাদারীপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিদর্শক বিমল চন্দ্র বিশ্বাস, এএসআই গোলাম কিবরিয়া, সিপাহি হাসান, সিপাহি সাইদুর ও চালক রাসেল ইসলাম। তাদের উদ্ধার করে রাজৈর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

সিন্দিয়াঘাট পুলিশ, মাদারীপুর মাদকদ্রব্য অধিদফতর ও স্থানীয় সূত্র জানায়, উপজেলার পূর্ব রাঘদী গ্রামে শাহিন শেখ নামে এক মাদক ব্যবসায়ীর কাছে মাদকের একটি বড় চালান আসছে, এমন গোপন খবর পাওয়া যায়।

এর ভিত্তিতে বৃহস্পতিবার ভোরে মাদারীপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিদর্শক বিমল চন্দ্র বিশ্বাসের নেতৃত্বে পাঁচ সদস্যের একটি দল ওই এলাকায় অভিযানে যায়। এ সময় শাহিনের ঘরের দরজায় ধাক্কাধাক্কি করলে তার স্ত্রী সোনিয়া বেগম চিৎকার দেয়।

এতে বাড়ির অন্যরা এগিয়ে আসে এবং এ নিয়ে কথা কাটাকাটি হয়।এ বিষয়ে পরিদর্শক বিমল চন্দ্র বিশ্বাস ও এএসআই গোলাম কিবরিয়া।একপর্যায় উত্তেজনা দেখে নিজেদের মাদকদ্রব্য অধিদফতরের কর্মকর্তা বলে পরিচয়পত্র দেখালেও ডাকাত ডাকাত বলে চিৎকার দিতে থাকেন বাড়ির লোকজন।

পরে এলাকাবাসী এগিয়ে এসে ওই কর্মকর্তাদের ওপর হামলা চালিয়ে বেদম মারপিট করে দুজনকে আটকে রাখে। তবে দৌড়ে পালিয়ে গিয়ে নিজেদের আত্মরক্ষা করেন তিনজন।

হামলাকারীরা এ সময় ওই কর্মকর্তাদের কাছ থেকে মোবাইল সেট ওয়াকিটকি, হ্যান্ডকাপ, আইডি কার্ড ও কিছু নগদ টাকা ছিনিয়ে নেয়। পরে সিন্দিয়াঘাট ফাঁড়ির পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে এসে ওই আটক কর্মকর্তাদের উদ্ধার করে এবং স্থানীয়দের সহযোগিতায় ছিনিয়ে নেয়া ওয়াকিটকি ও হ্যান্ডকাপসহ অন্যান্য মালামাল উদ্ধার করে।

এ বিষয়ে মাদারীপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সহকারী পরিচালক আসলাম হোসেন বলেন, আমাদের একটি দল বৃহস্পতিবার ভোরে দুই জেলার সীমান্ত এলাকায় মাদক উদ্ধারে গেলে মাদক ব্যবসায়ীদের হামলার শিকার হয়ে আহত হয়েছেন। আহত পাঁচজনকে রাজৈর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। এ ব্যাপারে মামলা করা হবে।

মাদক ব্যবসায়ী শাহিনের চাচা মানোয়ারের দাবি, সাদা পোশাকে কিছু লোক এসে শাহিনের দরজা ধাক্কাধাক্কি করলে আমাদের সন্দেহ হয় এবং ডাকাত মনে করে এলাকাবাসী হামলা করে।

মুকসুদপুর থানার ওসি আবু বকর মিয়া বলেন, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেব।

 

সূত্রঃ যুগান্তর

সর্বশেষ - জাতীয়