মঙ্গলবার , ৩ সেপ্টেম্বর ২০২৪ | ৩১শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

মাতৃত্বকালীন ফটোশুটের ছবি প্রকাশ করলেন দীপিকা-রণবীর

Paris
সেপ্টেম্বর ৩, ২০২৪ ১০:০৬ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক :

মা হতে চলেছেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। যে দিন থেকে খবরটি প্রকাশ্যে এসেছে, তার পর থেকে সময়ের সঙ্গে অভিনেত্রীকে নিয়ে অনুরাগীদের কৌত‚হল বেড়েছে। বলিউডে গুঞ্জন, চলতি মাসেই দীপিকা নাকি সন্তানের জন্ম দিতে পারেন। সোমবার অনুরাগীদের আগ্রহকে যেন আরও কয়েক গুণ বাড়িয়ে দিল কয়েকটি ছবি। খবর আনন্দবাজার অনলাইনের।

মাতৃত্বকালীন বিশেষ ফটোশুট করিয়েছেন দীপিকা। সাদা-কালো সেই ছবিই সোমবার সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাগ করে নিয়েছেন অভিনেত্রী। তবে দীপিকা একা নন। ফটোশুটে অভিনেত্রীর সঙ্গী হয়েছেন স্বামী রণবীর সিংহও। দু’জনেই হাসিমুখে ধরা দিয়েছেন সেখানে। কয়েকটি ছবিতে দীপিকা একা রয়েছেন। আবার কয়েকটি ছবিতে রণবীর তাকে আগলে রেখেছেন। ফটোশুটের জন্য একাধিক পোশাক বেছে নিয়েছেন অভিনেত্রী। রণবীরের পরনে টি-শার্ট।

ছবিগুলি প্রকাশ্যে আসার পরেই অনুরাগীরা দম্পতিকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন। মালাইকা আরোরা, বিপাশা বসু, ওরি-সহ একাধিক বলিউড তারকাও দীপিকাকে শুভেচ্ছা জানিয়েছেন। উলে­খ্য, দীপিকা সত্যিই মা হতে চলেছেন, না কি তিনি সারোগেসির সাহায্য নিচ্ছেন, তা নিয়ে গত কয়েক মাসে একাধিক জল্পনা হয়েছে। ছবি প্রকাশের পর সেই গুঞ্জনের অবসান হল বলেই মনে করছেন দম্পতির অনুরাগীরা।

এ বছর ফেব্রুয়ারি মাসে দীপিকা ও রণবীর সুখবর ঘোষণা করেছিলেন। সেখানেই তারা চলতি বছরের সেপ্টেম্বরে সন্তানের আগমনের আভাস দিয়েছিলেন। জানা গিয়েছে, ২৮ সেপ্টেম্বর দীপিকা তার প্রথম সন্তানের জন্ম দিতে চলেছেন। দক্ষিণ মুম্বাইয়ের এক বেসরকারি হাসপাতালে দীপিকাকে ভর্তি করানো হবে বলে জানা গিয়েছে। প্রথম দিকে শোনা গিয়েছিল, সন্তানের জন্ম দেওয়ার আগেই দীপিকা ও রণবীর পৌঁছাবেন লন্ডনে। সেখানেই নাকি এক হাসপাতালে সন্তানের জন্ম দেবেন অভিনেত্রী।

দীপিকাকে শেষ দেখা গিয়েছে‘কল্কি ২৮৯৮ এডি’ ছবিতে। অন্তঃসত্ত্বা থাকাকালীন এই ছবির শুটিং করেছিলেন অভিনেত্রী। ছবিতেও এক অন্তঃসত্ত্বা মহিলার চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। দীপাবলিতে দীপিকা অভিনীত ছবি ‘সিংহম আগেইন’ মুক্তি পাবে।

 

সূত্র: যুগান্তর

সর্বশেষ - বিনোদন