মাঠ দেখে প্রতিপক্ষ কোচও মুগ্ধ

বৃহস্পতিবার প্রিমিয়ার লিগে বসুন্ধরা কিংস অ্যারেনায় বাংলাদেশ পুলিশ এফসির বিপক্ষে মাঠে নামবে স্বাগতিক বসুন্ধরা কিংস। নিয়ম অনুযায়ী তাই প্রতিপক্ষ দল বুধবার বিকেলে কিংস অ্যারেনায় এসেছিল ম্যাচ-পূর্ববর্তী অনুশীলন সারতে। অনুশীলন শুরুর আগেই কিংস অ্যারেনার মাঠ দেখে মুগ্ধতা প্রকাশ করলেন পুলিশ এফসির রোমানিয়ান কোচ আরিসটিকা চিওবা।

কথা বলার শুরুতেই এই রোমানিয়ান কোচ ধন্যবাদ জানিয়েছেন বসুন্ধরা কিংসকে।

‘নতুন মাঠে ম্যাচ শুরু করার জন্য বসুন্ধরা কিংসকে ধন্যবাদ। একটি দেশের ফুটবলের জন্য এমন মাঠই দরকার। এই মাঠের কারণে আগামীকাল ভিন্ন একটা ম্যাচ দেখতে পারবেন। বসুন্ধরা কিংসের এই মাঠ বাংলাদেশের অন্য ক্লাবগুলোকে উদাহরণ হিসেবে দেখিয়েছে। আমি আবারও বসুন্ধরা কিংসকে ধন্যবাদ জানাচ্ছি। ‘

 

kalerkantho

( আরিসটিকা চিওবা । ছবি : মীর ফরিদ )

চার মাস আগে বাংলাদেশে আসা এই রোমানিয়ান বাংলাদেশের ক্লাবগুলোর বাস্তব চিত্রও বুঝে ফেলেছেন। ‘আমি এখানে (বাংলাদেশে) চার মাস ধরে আছি, দেখেছি অধিকাংশ দলেরই মাঠ ও ট্রেনিং গ্রাউন্ডের সমস্যা রয়েছে। ভালো ফুটবল খেলতে হলে অবশ্যই ভালো মাঠ দরকার। ‘ আবাহনী লিমিটেড ও শেখ জামালকে রুখে দেওয়া পুলিশ এফসির লক্ষ্য বসুন্ধরা কিংসের বিপক্ষে ভালো ফুটবল খেলা। রোমানিয়ান এই কোচ মনে করেন, কিংস অ্যারেনায় যারা ভালো খেলবে তারাই জয় পাবে।

 

সূত্রঃ কালের কণ্ঠ