মহানগর আ.লীগের সহ-সভাপতি মীর ইকবালকে নির্বাচনে জয়যুক্ত করতে সভা

নিজস্ব প্রতিবেদক:

আগামী ১৭ অক্টোবর আসন্ন রাজশাহী জেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য ও রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল-এঁর কাপ-পিরিচ প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করার লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকাল ৫টায় নগরীর একটি রেস্তোরায় রাজশাহী জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল এঁর সাথে পবা উপজেলার অন্তর্গত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দের এই মতবিনিময় সভা হয়।

রাজশাহী মহানগর আওয়ামী লীগের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সভায় হুজুরিপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম মোস্তফার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য ও রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল। সভা সঞ্চালনা করেন হরিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বজলে রেজভী আল হাসান মুঞ্জিল।

সভায় প্রধান অতিথির বক্তব্যে বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল বলেন, বঙ্গবন্ধুর ডাকে সাড়া দিয়ে মাতৃভূমিকে স্বাধীন করতে মুক্তিযুদ্ধে অংশ নিয়েছিলাম। বঙ্গবন্ধুর আদর্শ ও জননেত্রী শেখ হাসিনা’র নেতৃত্বের প্রতি অবিচল থেকে আমার দীর্ঘ রাজনীতি জীবনে বঙ্গবন্ধুকন্যা রাজশাহী জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়ন প্রদান করায় আমি তাঁর প্রতি কৃতজ্ঞ।

তিনি আরো বলেন, নির্বাচনে বিজয় অর্জন করে চেয়ারম্যান নির্বাচিত হলে আমি জনগণের সেবায় নিজেকে নিয়োজিত রাখবো। আমার উপর অর্পিত দায়িত্ব ও কর্তব্য সততা এবং নিষ্ঠার সাথে পালন করবো। জেলা পরিষদে সরকার কর্তৃক যে বরাদ্দ আসবে তা আপনাদের মাঝে সুষম বন্টন করাই হবে আমার কাজ। অতীতেও ছিলাম, বর্তমানে আছি এবং ভবিষ্যতেও আপনাদের পাশে থেকে আমার বাকি জীবন পার করতে চাই। আপনারা যে কোন সমস্যা নিয়ে আমার কাছে আসবেন, আপনাদের সমস্যার সমাধানে আমি সর্বাত্মক চেষ্টা করবো। আমি বিজয়ী হলে এই বিজয় হবে আপনাদের, এই বিজয় হবে আমার প্রাণপ্রিয় নেত্রী জননেত্রী শেখ হাসিনা’র।

এ সময় উপস্থিত ছিলেন দামকুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম, বড়গাছী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাহাদৎ হোসেন সাগর, দর্শনপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাহাদৎ হোসেন রাজিব, পারিলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাঈদ আলী, হরিয়ান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মফিদুল ইসলাম বাচ্চু প্রমুখ ।

জি/আর