মহানগরীর আলোচিত সনি হত্যাকান্ডের আরো ১জন গ্রেফতার


নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী মহানগরীর হেতেমখাঁ এলাকায় আলোচিত স্কুল ছাত্র সনি হত্যা মামলার সালাউদ্দিন বিপ্লব (৩৫) নামের আরো এক আসামিকে গ্রেফতার করেছে আরএমপি’র বোয়ালিয়া মডেল থানা পুলিশ।

গ্রেফতারকৃত সালাউদ্দিন বিপ্লব মহানগরীর বোয়ালিয়া মডেল থানার হেতেমখাঁ সবজিপাড়ার নজরুল ইসলামের ছেলে। সে এই মামলার মূল আসামি মঈনের মামা এবং অপর আসামি বিথির ভাই ।

বোয়ালিয়া মডেল থানা পুলিশ সূত্রে জানা যায়, আরএমপি’র পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিকের সার্বিক দিকনির্দেশনায় ও উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া) সাজিদ হোসেনের তত্ত্বাবধানে বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ মাজহারুল ইসলামের নেতৃত্বে এসআই মোতালেব হোসেন ও তার টিম  ৯ জুলাই দুপুর সোয়া ১ টায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে নগরীর কুমারপাড়া এলাকা হতে আসামি সালাউদ্দিন বিপ্লবকে গ্রেফতার করে।

উল্লেখ্য,জেলা মোটর শ্রমিক ইউনিয়নের জ্যেষ্ঠ সহ-সভাপতি, নগরীর দড়ি খরবোনা এলাকার রফিকুল ইসলাম পাখির ছেলে সনি (১৭) গত ৩ জুলাই সন্ধ্যায় তার বন্ধুর রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিয়ে বাড়ি ফেরার পথে হেতেমখাঁ এলাকায় পূর্ব শক্রতার জের ধরে সন্ত্রাসীদের দ্বারা খুন হয়। মৃত সনির বাবা রফিকুল ইসলাম পাখির অভিযোগে পরিপ্রেক্ষিতে বোয়ালিয়া মডেল থানায় একটি হত্যা মামলা রুজু হয়।

বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ মাজহারুল ইসলাম জানান, গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। অন্যান্য আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

এস/আই